Advertisement

এই মহিলা স্নান করার জন্য প্রতিদিন ব্যয় করেন কোটি কোটি টাকা

author image
1:07 pm 20 Mar, 2018

Advertisement

বলা হয় – শখ বড় জিনিস। পৃথিবীতে এমন ধরনের মানুষের অভাব নেই যাদের অদ্ভুত ধরনের শখ আছে। শখ পুরো করার জন্য মানুষ ভিন্ন রকমের কাজ করতে রাজি থাকেন। যখন শখের কথা আসে, তখন এমন একটি মহিলার কথা উল্লেখ না করলে নয়, যিনি স্নান করার জন্য কোটি কোটি টাকা খরচ করেন।

এই মহিলা শ্যাম্পেনে স্নান করতে ভালবাসেন!

khaskhabar

39 বছর বয়সী কমালিয়া দামী শ্যাম্পেনে স্নান করেন। প্রতিদিন স্নান করার জন্য 5 হাজার টাকার অনেকগুলি বোতল কেনেন। কমালিয়ার সেবার জন্য 22 জন বাটলার আছে, যাদের তিনি বছরে 1.94 কোটি টাকার বেতন দেন। এই বাটলাররা স্নান করার সময় কমালিয়ার ওপর শ্যাম্পেন ধালেন।

funniestindian.com


Advertisement

কমালিয়া একজন মডেল এবং গায়িকা ছিলেন। তাঁর স্বামী পাকিস্তানী বংশোদ্ভূত ব্রিটিশ কোটিপতি, যার নাম মোহাম্মদ জহুর। কমলিয়ার দুটো যমজ মেয়ে রয়েছে। যাদের নাম আরাবােলা এবং মিরাকবােলা। কমালিয়ার বিলাসবহুল জীবনযাপন দেখে যে কেউ অবাক হয়ে যাবে।

funniestindian.com

কমালিয়া 4 লক্ষ টাকার চশমা এবং 40 লক্ষ টাকার ঘড়ি পড়েন। তাঁর কাছে 10 বাড়ি এবং প্রাইভেট জেট আছে। তিনি হীরে লাগানো ঘড়ি পড়তে ভালোবাসেন। বিস্তৃতভাবে বলতে গেলে, ব্রিটিশ কোটিপতির স্ত্রীর এক রাতের খরচ এক কোটি টাকা।

ytimg.com

কমালিয়ার অনেক ফটো সোশ্যাল মিডিয়া ভাইরাল হচ্ছে। প্রথমে তাঁর নাম ছিল নতাল্যা সামরেনকোবা। 2003 সালে বিয়ে করার পর তিনি নিজের নাম কামেলিয়া জহুর রাখেন।

Advertisement


  • Advertisement