একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে এত কোটি টাকা আয় করেন বিরাট কোহলি!

author image
4:49 pm 9 Nov, 2017

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ব্র্যান্ড ভ্যালুতে লিওনেল মেসিকেও মাত দিয়েছেন। তিনি টি -20 সিরিজে নিউজিল্যান্ডকে পরাজিত করে টিম ইন্ডিয়া তার জয়ের অভিযান অব্যাহত রেখেছে। এই বিশাল জয় বিরাট কোহলির মর্যাদা আরও বাড়িয়েছে। ব্যক্তিগত রেকর্ডের ক্ষেত্রে বিরাট তাঁর ক্যারিয়ারে অনেক রেকর্ড নিজের নামে করেছেন। সামগ্রিকভাবে, 2017 সাল বিরাট কোহলির কাছে ভালো বছর ছিল। তিনি একটার পর একটা রেকর্ড তৈরি করছেন।

ফোর্বস ম্যাগাজিন অনুযায়ী অধিনায়ক কোহলি হলেন ভারতে সর্বোচ্চ উপার্জনকারী ক্রিকেটার। বিরাট তার খেলার মাঠের কারণে আলোচনার বিষয় তা নয়। কিন্তু মাঠেরর বাইরে তার ফ্যাশনের কারণে শিরোনামে রয়েছেন।

বিরাট কোহলি শুধু অফলাইন নয়, কিন্তু অনলাইন আয়েও অনেক। সোশ্যাল মিডিয়া তাঁর আয়ের আরেকটা উত্স। ব্র্যান্ডগুলির প্রচারে কোম্পানিগুলি বিরাটের ওপর বিপুল অর্থ ব্যয় করছে।


Advertisement

ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার বর্তমানে 15 মিলিয়ন অর্থাৎ দেড় কোটি। বিরাট ইনস্টাগ্রামে সক্রিয় থাকেন। ইনস্টাগ্রাম পোস্ট থেকে বিরাট অনেক টাকা আয় করেন।



মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ইনস্ট্রগ্রামে একটি পোস্টের জন্য বিরাট 3.20 কোটি টাকা পান। তবে এই রিপোর্ট নিশ্চিত করা হয় নি। বিরাট কোহলি’র জনপ্রিয়তা দেখে এই বিষয়টিকে অস্বীকার করা যাবে না

ইনস্টাগ্রামে বিরাট কোহলির পোস্টগুলি দেখুন।


  • Advertisement