মুকেশ আম্বানির সন্তানরা কত টাকা হাত খরচ পায় জানেন?

author image
1:11 pm 17 Nov, 2017

Advertisement

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি। যদিও তাঁরা তাদের ব্যক্তিগত জীবন, পারিবারিক বিষয় গোপনীয়তা বজায় রাখতে এবং সুষ্ঠুভাবে পরিচালিত করতে সক্ষম। মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি তার সামাজিক কাজ এবং মুম্বাই ইন্ডিয়ানস দলের কর্ণধার রূপে পরিচিত।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও তার স্ত্রী সফলভাবে তাদের সন্তানদের মিডিয়া থেকে দূরে রাখতে সক্ষম। বর্তমানে ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটির সন্তানরা জনপ্রিয়তা অর্জন করতে সক্ষ। ম

মুকেশ আম্বানির সন্তান আনান্ত,আকাশ এবং ঈশা অম্বানীর জীবন যথেষ্ঠ আরামদায়ক। তবে একটি সাক্ষাত্কারে নিতা আম্বানি বলেছিলেন, প্রতি শুক্রবার স্কুলের ক্যন্টিনে খরচ করার জন্য প্রত্যেক সন্তানকে পাঁচ টাকা করে দিতেন।

সাক্ষাত্কারে, তিনি বলেন:



যখন আমার সন্তানদের বয়স অল্প তখন আমি তাদের স্কুলের ক্যন্টিনে খরচ করার জন্য পাঁচ টাকা দিতাম। একদিন আমার ছোট ছেলে আনান্ত আমার ঘরে এসে দশ টাকা চায়। আমি তাকে জিজ্ঞাসা করি কেন সে দশ টাকা চাইছে তখন সে উত্তর দেয় স্কুলে পাঁচ টাকা নিয়ে যাওয়ার জন্য সবাই হাসতে থাকে তার ওপর।

নিতা মতে, মুকেশ চেয়েছিলেন তিনি তাঁর ছেলেমেয়েদের অর্থের মূল্য সম্পর্কে সচেতন করতে চেয়েছিলেন। এই কারণেই আম্বানি দম্পতি তাদের এত কম টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

তিনি আরও জানান যে তাঁর ছেলেমেয়েরা ভ্রমণের জন্য তার বন্ধুদের সাথে সাধারণ গাড়িতে আসা যাওয়া করে।


Advertisement

আম্বানির তিন সন্তান- আকাশ ও ঈশা (যমজ সন্তান), সবথেকে ছোট আনান্ত। সম্প্রতি আনানন্ত তার 108 কেজি ওজন কমানোর জন্য খবরে ছিলেন।


  • Advertisement