টুইটারে নতুন হেয়ারস্টাইলের ছবি আপলোড করে ট্রোল হলেন হার্ডিক পান্ডা

author image
12:29 pm 13 Nov, 2017

Advertisement

টুইটার প্রতিদিন আকর্ষণীয় হয়ে উঠছে। তার সাথে বাড়ছে ট্রলিং। মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্মে প্রথম মজার বিষয় হলো ক্রিকেটার এবং সেলিব্রিটিরা।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচে ভারতের হয়ে অল-রাউন্ডার হার্ডিক পান্ডা খেলবেন না। বিসিসিআইয়ের নির্বাচক কমিটি সিরিজের প্রথম দু’টি ম্যাচে তাঁকে দল থেকে বাইরে রেখেছেন। দল থেকে বাইরে যাওয়ার পর হার্ডিক পান্ডা টুইটের মাধ্যমে ফ্যানদের সাথে তাঁর অনুভূতি শেয়ার করেছেন।

দল থেকে বাইরে যাওয়ার একদিন পর হার্ডিক পান্ডা টুইট করেছেন, “পরিবর্তন থেকে ভয় পাবেন না … এটি একটি নতুন প্রারম্ভের জন্য আপনাকে ধাক্কা দিচ্ছে।” সম্ভবত এই টুইট মাধ্যমে তিনি বলতে চাইছেন তিনি হতাশ হননি এবং একটি নতুন প্রারম্ভেক জন্য প্রস্তুত।

শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক বিবৃতিতে বলা হয়, ক্রিকেট বোর্ডের সিনিয়র নির্বাচন কমিটি ভারতীয় দলের ব্যবস্থাপনা নিয়ে কথা বলার পর জানিয়েছেন, পান্ডাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

হার্ডিক পান্ডা প্রতিবার তাঁর হেয়ারস্টাইল পরিবর্তন করতে থাকেন। এবার তিনি একটি নতুন হেয়ারস্টাইলের সাথে টুইটারে ছবি পোস্ট করেছেন। যেটা দেখার পর তাঁর ফ্যানরা তাঁকে ক্রিকেটের ওপর বেশি নজর দিতে বলেন। টুইটারে তাঁকে ট্রল করা হয়। দেখুন সেই টুইট-

ব্যাটিংয়ে ফোকাস করো!

জোকার!

চার্লি চ্যাপলিন!

স্টাইল পরিবর্তন করুন!

ক্রিকেটের রণবীর সিং!

আপনার কি হার্ডিক পান্ডার হেয়ারস্টাইল ভালো লেগেছে? আপনার মতামত কি?

 

 


Advertisement

 


  • Advertisement