Advertisement

গ্রেফতার হওয়ার সম্ভাবনা ছিল হার্দিক পান্ডার

author image
4:52 pm 2 Dec, 2017

Advertisement

বর্তমানে আলোচনায় রয়েছেন ক্রিকেটার হার্দিক পান্ডা। খুব অল্প সময়ের মধ্যে হার্ডিক দলের একজন খুব নির্ভরযোগ্য খেলোয়াড় হয়ে উঠেছেন। ফিটনেসের কারণে তিনি বর্তমানে আলোচনা রয়েছেন। এখন তিনি নিজের ফিটনেসের ওপর বিশেষ মনোযোগ দিচ্ছেন।

তাঁর আলোচনা মাসকুলার এবং টোন্ড বডির কারণে হচ্ছে।

ওয়েস্ট ইন্ডিজ সফরকালে তাঁর একটি কাজের জন্য লাইট লাইটে আছেন। বিষয়টি বন্ধুত্বের। সেই বন্ধু হলো ওয়েস্ট ইন্ডিজের কিরণ পোলার্ডের সাথে। উভয় পৃথক দলের হলেও তাদের বন্ধুত্ব খুব গভীর। এই বন্ধুত্বের কারণে পান্ডার গ্রেফতার হওয়ার সম্ভাবনা ছিল।

এই কথাটি একটি টিভি অনুষ্ঠান ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নশ’ বলেছেন।


Advertisement

হার্দিক এই শোতে বলেছেন, যখন তিনি ভারতীয় ওয়ানডে দলের সাথে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিলে তখন পোলার্ডের সাথে তাঁর ভালো সম্পর্ক ছিল। ওয়েস্ট ইন্ডিজ সফরকালে বেশিরভাগ সময় পোলার্ডের সাথে কাটিয়েছিলেন। একদিন পোলার্ড মজা করে হার্ডিককে গ্রেফতার করার জন্য একজন পুলিশকে ডাকেন। তবে এটা মজা ছিল। পুলিশ পোলার্ডের পরিচিত ছিল এবং তারা উভয়েই হার্ডিককে ভয় দেখানোর চেষ্টা করেছিলেন।

হার্ডিক ও পোলার্ড অল-রাউন্ডার। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের পক্ষে খেলেন উভয়। এই ভাবে, দুজনের মধ্যে বন্ধুত্ব হয় 2015 এবং 2017 সালে মুম্বাই ইন্ডিয়ান্স জয়ে তাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করিছেল।

Advertisement


  • Advertisement