Advertisement

যখন এই ক্রিকেটার এক ব্যবসায়ীকে মারধর করেছিলেন, স্ত্রীর সাথে এই ঘটনা ঘটেছিল

author image
1:13 pm 19 Mar, 2018

Advertisement

শুক্রবার নিদাহাস ট্রফিতে ঘরের দল শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশের অলরাউন্ডার এবং অধিনায়ক শাকিব আল-হাসানের মাঠে অখেলোয়াড়োচিত আচরণের জন্য 25 শতাংশ ম্যাচ ফি কেটে নেওয়া হল। তবে এই ক্রিকেটার নিজের দেশে যতটা বিখ্যাত ততটা তাঁর স্ত্রী উম্মী আহমেদ শিশিরও খ্যাত। তিনি তাঁর সৌন্দর্যের কারণে শিরোনামে থাকেন।

2014 সালে ভারত-বাংলাদেশ ম্যাচে শাকিব আল-হাসান একটি ব্যবসায়ীকে মারধর করেছিলেন। সেই ব্যবসায়ীর ওপর যৌন নির্যাতনের অভিযোগ ছিল। মিরপুরের জাতীয় ক্রিকেট স্টেডিয়াম গ্যালারিতে 15 জুন ভারতের বিরুদ্ধে ম্যাচের সময় শাকিবের স্ত্রী উম্মী আহমেদ শিশিরের যৌন হয়রানি করা হয়েছিল।

যখন এই খবর শাকিব পান তখন নিরাপত্তা কর্মীদের সাথে গ্যালারিতে পৌঁছান। তাঁর স্ত্রীর সাথে অপব্যবহার করার জন্য রহিম নামে সেই ব্যবসায়ীকে মারধর করেন। এরপরে রহমানকে গ্রেপ্তার করা হয়।


Advertisement

শাকিব আল-হাসান এবং উম্মী আহমেদ শিশিরের লাভ ম্যারেজ ছিল। দুজনের প্রেম ইংল্যান্ডে শুরু হয়। উম্মী আহমেদ শিশির বাংলাদেশী আমেরিকান। যখন উমি 10 বছরের ছিলেন তখন তাঁর বাবা-মা তাকে নিয়ে আমেরিকাতে চলে যান। শাকিব এবং উম্মীর প্রথম সাক্ষাত্ ইংল্যান্ডে হয়। যেখানে শাকিব কাউন্টি ক্রিকেট খেলতে গিয়েছিলেন। সেই সময় উম্মী ছুটিতে কাঁটাতে গিয়েছিলেন।

শাকিব এবং উম্মী একই হোটেলে ছিলেন তখনই তাদের প্রেম শুরু হয়। বিদেশে বড় হওয়ার কারণে উম্মি বেশ উদ্বিগ্ন এবং খোলা মানসিকতার। মেয়ে উম্মি এর শৈলী এবং জীবনধারা মডেলদের মতো।

উম্মি আমেরিকার মিনেসোটা বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা করেছেন। 4 ভাই এবং দুই বোনের মধ্যে উম্মি সবথেকে ছোট। শাকিব আল-হাসান এবং উম্মীর বিয়ে 2012 সালের 12 ডিসেম্বর হয়েছিল।

Advertisement


  • Advertisement