বিরাট-আনুষ্কার পর গোপনে বিয়ে করলেন এই সেলিব্রিটি

author image
11:35 am 21 Feb, 2018

Advertisement

বিয়ের সিজন চলছে। একের পর এক সেলিব্রিটির বিয়ের খবর আসছে। টিভি অভিনেতা গৌতম রোড়ে এবং পঙ্খুরী আওয়াস্তী বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। এরপর শাশুড়াল সিমার কা সিরিয়ালেন দীপিকা ও শোয়েব এর বিয়ের খবর আসছে।

অানুশকা শর্মা এবং বিরাট কোহলি বিয়ের পর গোপনভাবে বিয়ে করার বিষয়ে পিছিয়ে নেই টেলিভিশন তারকারাও। এক টেলিভিশন তারকা এইভাবে বিয়ে করে সবাইকে অবাক করে দিয়েছেন।

বিগ বস সিজন 10 এর প্রতিযোগী গৌরব চোপড়া বিয়ে করলেন। 38 বছর বয়েসী গৌরব দিল্লিতে তাঁর বান্ধবী হিতিশা চিরিন্দ্রাকে বিয়ে করেছেন। তবে হিতিশা গ্ল্যামার জগতের নন।

Twitter

হিতিশা লাল রঙের লেহেঙ্গা এবং ভারী গহনা পড়েছিলেন। গৌরব অফ হোয়াইট রঙের শেরওয়ানি পড়েছিলেন।

Twitter

বিয়েতে গৌরব চোপড়া এবং হিতিশার পরিবারের লোকজন ছাড়া বিশেষ বন্ধুও উপস্থিত ছিলেন। তিনি এই বিয়ে ব্যক্তিগত রাখার জন্য বেশিরভাগ সেলিব্রিটিদের আমন্ত্রণ করেননি।

চলচ্চিত্র জগতের কয়েকজন নির্বাচিত ব্যক্তি। এই বিয়েতে উপস্হিত ছিলেন বিগ বসের সহ-প্রতিযোগী এবং বন্ধু করণ মেহরা। করণের স্ত্রী নিশাও উপস্থিত ছিলেন।

Instagram


Advertisement

টুইটার এবং ইনস্টাগ্রামে গৌরভ চোপড়ার ফ্যান ক্লাব বিয়ের কয়েকটি ভিডিও এবং ছবি শেয়ার করেছেন। দেখুন গৌরব চোপড়ার বিয়ের কয়েকটি ভিডিও এবং ছবি।


Advertisement

গৌরব চোপড়া টিভি অভিনেত্রী মৌনি রায়ের সাথে সম্পর্কে ছিলেন। মৌনির সাথে তাঁকে একটি শো “পতি পত্নী অর ও” দেখা গেছে। কিন্তু এই সম্পর্ক বেশিদিন টিকে থাকেনি ভেঙে যায়। এরআগে টেলিভিশন অভিনেত্রী নারায়ণি শাস্ত্রীের সাথে তাঁর সম্পর্ক ছিল।


  • Advertisement