সুহানা থেকে জাহ্নবী বিলাসবহুল গাড়ি ব্যবহার করেন এই স্টারকিডস

author image
1:22 pm 3 Mar, 2018

Advertisement

বলিউডে এমন অনেক স্টারকিড আছে যারা এখনও বলিউডে ডেবিউ করেনি। কিন্তু তদের ভক্তদের সংখ্যা কোনও তরকা থেকে কম নয়। কোনও সিনেমা বা শো ছাড়া তাদের ভক্তরা তাদের সম্পর্কে জানতে আগ্রহী থাকেন। শাহরুখের মেয়ে সুহানা যখন বাড়ি থেকে বেরোয়ে তখন দামী গাড়িতে করে বেরোন। আপনি জেনে অবাক হবেন সুহানার কাছে 54 লক্ষ টাকার অডি আছে। বাবা শাহরুখ খান উপাহর দিয়েছেন।

সুহানার মতো এমন অনেক সেলিব্রিটি রয়েছেন যারা এখনও নিজের পায়ে দাঁড়াননি কিন্তু বিলাসবহুল গাড়িতে করে ঘুরে বেড়ান। আসুন জানা যাক সেই সমস্ক স্টারকিডের বিলাসবহুল গাড়ি সম্পর্কে।

1. সারা আলী খান

অভিনেতা সাইফ আলী খান এবং তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিং এর মেয়ে সারা আলাী খান রয়্যাল পটডি পরিবারে জন্ম। সারা BMW এবং Porsche গাড়িতে ঘুরে বেড়ান।

2. নভ্যা নাভেলী নন্দা


Advertisement

নভ্যা অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দ এবং নিখিল নন্দ এর মেয়ে ইতিমধ্যেই জেন ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। 32 লক্ষ টাকার বিএমডব্লিউ গাড়িতে ঘুরতে ভালোবাসেন।

3. আরভ কুমার



অভিনেতা অক্ষয় কুমার এবং অভিনেত্রী টুইঙ্কল খান্না ছেলে। আরভ ক্রীড়া প্রতিযোগিতায় খুবই আগ্রহী এবং সকল ধরনের খেলাধূলায় অংশগ্রহণ করেন। তিনি 42 লক্ষ টাকার রেঞ্জ রোভারে যাত্রা করতে পছন্দ করেন।

4. ইব্রাহিম আলী খান

অভিনেতা সাইফ আলী খান এবং তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিং এর ছেলে ইব্রাহিমের জন্ম রয়্যাল পটডি পরিবারে। তাকে প্রায়ই 26 লক্ষ টাকার হন্ডা সিআরভিতে ঘুরতে দেখা যায়।

5. আরিয়ান খান

বলিউড কিং খান এর ছেলে আরিয়ান খান তাঁর বাবার পথ অনুসরণ করছেন। 3.45 কোটি টাকা ফেরারি গাড়িতে ঘুরতে ভালোবাসেন।

6. আরাধ্যা


Advertisement

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন মেয়ে আরাধ্যা তার প্রথম জন্মদিনে মা-বাবর কাছ থেকে 25 লক্ষ টাকার মিনি কপার উপহার পেয়েছিলেন।


  • Advertisement