Advertisement

চুরির অভিযোগে গ্রেপ্তার করা হলো ইন্ডিয়ান আইডলের এক প্রতিযোগীকে

author image
11:07 am 30 Oct, 2017

Advertisement

21 অক্টোবর গ্রেফতার করা হলো ইন্ডিয়ান আইডল প্রতিযোগী সুরাজকে। সুরজের একজন ব্যক্তিকে বন্দুক দেখিয়ে তার সব চুরি করে নেয়। তার বিরুদ্ধে রয়েছে 24 মামলা।

সুরজ নয়াদিল্লির উত্তম নগরের বাসিন্দা। 2008 সালে ইন্ডিয়ান আইডল শোতে অংশ নেন এবং অডিশন রাউন্ড পর্যন্ত যান। পরে, তিনি গালা রাউন্ডে পৌঁছতে ব্যর্থ হন।

গত সপ্তাহে, সুরাজ ও তিনজন সহযোগী একজন ব্যক্তির সমস্ত জিনিস লুটপাট করে। তার উপর মরিচের স্প্রে ব্যবহার করে তার সোনার চেইন এবং চামড়া ব্যাগ দিয়ে পালিয়ে যায়।

তবে এ নয় যে এই প্রথমবার তিনি চুরি করেছেন। ডিসিপি এম এন তিওয়ারির মতে, তাকে আগেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ কর্মকর্তা বলেছেন,

2014 সালে, জনকপুরী থানায় দায়ের করা একটি চুরির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে বেশ কিছু মোবাইল ফোন উদ্ধার করা হয়। একই বছরের জুন মাসে তিলক নগর থানায় একটি ডাকাতির মামলায় তাকে আবার গ্রেফতার করা হয়।

Representational Image


Advertisement

পুলিশ যখন সুরজকে জিজ্ঞাসাবাদ করেন তখন তিনি জানান, ভালো লাইফস্টাইলের জন্য তার প্রচুর অর্থের প্রয়োজন পুলিশ কর্মকর্তা বলেছেন,

সুরজের একাধিক গার্লফ্রেন্ড রয়েছে। তাদেরকে পাঁচ তারা হোটেলে নিয়ে যাওয়ার সময় প্রচুর অর্থের প্রয়োজন হয় তিনি ইউটিউব ভিডিও তৈরি করে টাকা উপার্জন করার চেষ্টা করেছিলেন, কিন্তু বিজ্ঞাপনগুলি থেকে আয় যথেষ্ঠ ছিল না। তিনি বলেন, তিনি একটি ভালো লাইফস্টাইলে অভ্যস্ত হয়ে পড়েছিলেন এবং দ্রুত টাকা অর্জন করার জন্য অপরাধ করেছেন।

90 লক্ষ টাকা চুরি করার জন্য সুরকে আটক করা হয়েছে।

 

Advertisement


  • Advertisement