ক্লিনিকে কোনও হিন্দু রোগী এলেই তাঁকে হত্যা করবেন, হুমকি এই ডাক্তারের

author image
Updated on 6 Sep, 2017 at 2:20 pm

এতদিন জেহাদের নামে ভিন্ন ধর্মালম্বীদের হত্যার হুমকি দেওয়ার মতো ঘটনা দেখতে পাওয়া যেতো। কিন্তু এবার যে ঘটনা সামনে আসলো সেটা চমকে যাওয়ার মতো।

মুম্বইয়ের এক ডাক্তার হুমকি দিলেন, তাঁর ক্লিনিকে কোনও হিন্দু রোগী এলে তাঁকে হত্যা করবেন। ভারত পাকিস্তান খেলার দিন পাকিস্তানের বিরুদ্ধে বলার ফলে বেজায় চটেছেন এই ডাক্তার। আর তিনি হুমকি দেন যদি এই রকমই চলতে থাকে তাহলে উনি উনার সব অমুসলিম রোগীদের মরার জন্য ছেড়ে দেবেন।

ওই মহিলা ডাক্তারের ফেসবুক পোস্টটির বেশ কয়েকটি স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। কয়েকজন অজ্ঞাতপরিচয়ের ব্যক্তি ওই ডাক্তারের ফেসবুক প্রোফাইলে পাক বিরোধী কমেন্ট পোস্ট করেন। এরপরেই ভীষণ রেগে যান ওই মহিলা ডাক্তার।



পাল্টা কমেন্টেও তিনি হুমকি দেন, এরপরে কোনও হিন্দু রোগী তাঁর ক্লিনিকে ডায়ালিসিস করাতে এলে তিনি সাপোর্ট সিস্টেম খুলে রোগীকে হত্যা করবেন। এরপরেই ওই কমেন্টটির ছবি ভাইরাল হয়ে যায়।

কয়েকজন ফেসবুক এবং টুইটার ইউজার সেই ছবি মুম্বই পুলিশের আইটি ডিপার্টমেন্টে পাঠিয়েও দিয়েছেন। তবে পুলিশে অভিযোগ দায়ের হওয়ার পর তিনি বলেন, তাঁর ল্যাপটপ চুরি হয়েছে, এমনকি তিনি তাঁর ফেসবুক পাসওয়ার্ডও মনে করতে পারছেন না বলে দাবি করেছেন ওই মহিলা ডাক্তার।

সাধারণ মানুষের কাছে ডাক্তার ভগবানের মতো, আর এনার মত ডাক্তারের কাছে হিন্দু রুগী আর মুসলিম রুগী দুই ধরনের রুগী আছে।