Advertisement

এটা কি সত্যি দীপিকার কারণে শাহরুখের জন্মদিনের পার্টি মাঝখানে ছেড়ে চলে যান ক্যাটরিনা?

author image
4:15 pm 3 Nov, 2017

Advertisement

সুপারস্টার শাহরুখ খানের জন্মদিনে উপস্হিত ছিলেন গৌরী খান, শ্বেতা নন্দা-বচ্চন, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, ফারহা খান। সোশ্যাল মিডিয়া শাহরুখের ফ্যানরা তাঁর জন্মদিন উপলক্ষে দিয়েছে শুভেচ্ছা। জন্মদিনটা এবার পরিবার-বন্ধুদের সঙ্গেই কাটিয়েছেন আলিবাগের ফার্ম হাউসে। আমন্ত্রিত ছিলেন শাহরুখের সহ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ।

রণবীর কাপুর হয়তো এখন তাঁদের দুজনের রোমান্টিক জীবনের অংশ নন। তবে মনে হয় দীপিকা ও ক্যাটরিনা উভয়ের মধ্যে সম্পর্ক এখনও ঠিক নেই। এই সমস্যা তৈরি হয়েছিল রণবীর কাপুরকে নিয়ে।


Advertisement

শাহরুখের জন্মদিন খুব আনন্দের সাথে শুরু হয়েছি। পার্টিতে উপস্হিত সকল অতিথিরা রাতভর হুল্লোড় করেন। কিন্তু ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা রাতে মুম্বাই ফিরে আসেন। কিন্তু আসল বিষয়টি হলো দীপিকার পৌছানোর পরই তিনি বেরিয়ে আসেন।

বলিউডের খবর অনুযায়ী তাহলে পুরো বিষয়টি হলো দীপিকা এবং ক্যাটরিনা উভয়ের মধ্যে সমস্যা তৈরি হয়েছিল রণবীরকে নিয়ে। ক্যাটরিনার কারণে রণবীর এবং দীপিকার ব্রেকআপ হয়েছিল। এরপর থেকে তাদের মধ্যেকার সম্পর্ক তিক্ত হয়ে যায়। সম্প্রতি একটি অনুষ্ঠানে রণবীরকে যখন দীপিকা ও ক্যাটরিনার মধ্যে একজনকে নির্বাচন করার কথা বলা হয় তখন রণবীর ক্যাটরিনাকে নির্বাচন করেন।

অন্যদিকে আনন্দ এল রাই-এর পরবর্তী সিনেমায় শাহরুখের সাথে রয়েছেন দীপিকা এবং ক্যাটরিনা। প্রধান চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। দীপিকার এই সিনেমায় ক্যামিও করবেন।

Advertisement


  • Advertisement