কেন কাপিল শর্মার টিভি কেরিয়ার শেষ হয়ে যাবে?

author image
11:12 am 30 Mar, 2018

Advertisement

আবার একবার টিভিতে ফিরে এসেছেন কপিল শর্মা। তাঁর নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কাপিল’ সোনি এন্টারটেইনমেন্টে শুরু হয়েছে। অনুমান করা হচ্ছে যে তাঁর এই নতুন শো ‘কমেডি নাইটস উইথ কাপিল’ এর থেকে বেশি জনপ্রিয় হবে। তবে এই নতুন শো শুরু হওয়ার সাথে বিতর্কে জড়িয়েছে।

শো এর প্রথম পর্বে, অজয় ​​দেবগন বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন।

এরপর খবর আসে ‘বাঘি-2’ এর তারকা টাইগার শ্রোফ এবং দিশা পাটানির আসার কথা ছিল। বিতর্ক তখন শুরু হয় যখন শেষ মুহুর্তে কপিল শুটিং বাতিল করে দেন।

সোশাল মিডিয়া কবরটি ভাইরাল হওয়ার পর কপিলকে উত্তর দিতে হয়। টুইটারে কাপিল লিখেছেন: টাইগার আর দিশা শুটিং করবেন না, তাই সুচিং বাতিল হওয়ার কোনও প্রশ্ন আসে না।”

কাপিলের সেই টুইট আপনি দেখতে পারেন:



বিতর্ক শেষ হওয়ার আগে কাপিলের শোতে রানী মুখার্জীর আসার কথা ছিল। তিনি তাঁর ছবি ‘হিচ্কি’ প্রচার করতে এসেছিলেন। কিন্তু আবার একবার কাপিল শুটিং বাতিল করে দেন।

এতবার কাপিলের শো বাতিল করার পেছনে কি কারণ আছে এটা বলা সম্ভব নয়। তবে সোনি চ্যানেলের দিক থেকে অবহারিতভাবে সতর্ক করা হয়েছে। তাকে কাজ করতে হবে না হলে চুক্তি বাতিল করা হবে।

এর আগেও কাপিল শর্মা বিতর্কের মধ্যে ছিলেন আগেও, কপিল শাহরুখ খান, অজয় ​​দেবগন এবং অক্ষয় কুমারের মতো বলিউড তারকাদের অপেক্ষা করিয়েছেন।

কাপিলের কালার্স টিভির সাথে বিতর্ক সবাই জানে। এখন সোনি চ্যানেলের সাথে সম্পর্ক খারাপ হচ্ছে। এখন দেখার যে কাপিল কিভাবে নিজের কেরিয়ারকে সামলাবেন।

এই মুহূর্তে কপিল শর্মার ভক্তরা এমন কিছু ভাবছেন।


  • Advertisement