Advertisement

এই কারণে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং টুইটারে বিরুষ্কাকে বিয়ের শুভেচ্ছা জানায়নি

author image
11:19 am 16 Dec, 2017

Advertisement

11 ই ডিসেম্বর, ইতালিতে বিয়ে করার পর সেই খবর বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা টুইটারের মাধ্যমে জানিয়েছেন। শুধুমাত্র দেশ নয় বিদেশের সেলিব্রিটিরাও এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউড কিং শাহরুখ খান এবং অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া এবং কাজোল বিরাট-অনুষ্কাকে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু দুজন এমন ব্যক্তিত্ব রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানায়নি।

সেই দুই নাম হলো দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সেই নিয়ে অনেক আলোচনা হচ্ছে।

শুভেচ্ছা না জানানোর কারণ দীপিকা এবং অনুষ্কার মধ্যে চলতে থাকা কোল্ড ওয়ারকে বলা হচ্ছে। ক্যারিয়ারের প্রথম দিকে অনুষ্কার সাথে রণবীর সিং এর সাথে সম্পর্ক ছিল। বর্তমানে দীপিকা রণবীরকে ডেট করছেন। এই কারণে তাদের মধ্যে কোল্ড ওয়ার চলছে।

সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়ার এই খবরকে তাড়াতাড়ি দীপিকা-রণবীর দুজনেই মিথ্যা প্রমাণিত করেছেন। দীপিকা-রণবীর ভিন্নভাবে তাদের অভিনন্দন জানিয়েছেন।


Advertisement

দীপিকা-রণবীর বিরুষ্কাকে একটি বিশেষ উপহার পাঠিয়েছেন এবং ব্যক্তিগতভাবে তাদের উভয়কে অভিনন্দন জানিয়েছেন।

রিপোর্ট অনুযায়ী, দীপিকা-রণবীর সুন্দর ফুলের তোড়া তাদের ভার্লির বাড়িতে পাঠিয়েছেন কিন্তু দুজনে এখন রোমে রয়েছেন। সেই কারণে তাদের বাড়ির গার্ড সেই উপহার নিয়ে রেখেছেন। এই উপহারের সাথে রণবীর-দীপিকা একটি বার্তা পাঠিয়েছেন।

অনুষ্কা শর্মা এখন অনুষ্কা বিরাট কোহলি। দীপিকা ও রণবীরের সম্পর্ক নিয়েও আলোচনা হচ্ছে। হতে পারে এই দম্পতিও শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারে।

Advertisement


  • Advertisement