ঢিনচ্যাক পূজার পর এবার ইন্টারনেটের জনপ্রিয় হচ্ছেন এই ব্যক্তি

author image
11:16 am 9 Nov, 2017

Advertisement

আজকাল মানুষ কখন, কিভাবে বিশ্বের সামনে চলে আসবে সে বিষয়ে কিছু বলা সম্ভব নয়। ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়া জনপ্রিয় হওয়ার জন্য মানুষ নানা রকম উপায় খুঁজতে থাকে। আমরা সকলেই ঢিনচ্যাক পূজার সম্পর্কে জানি, যার অদ্ভুত ধরনের গান সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয়।

তাঁর ইউটিউব চ্যানেলে প্রচুর সংখ্যক সাবস্ক্রাইবার আছে। সকলেই তাঁকে নিয়ে মজা করতে থাকে। কিন্তু তিনি এ বিষয়ে বেশি চিন্তা করেন না। তাঁর জনপ্রিয়তা এতটাই যে তিনি বিগ বসে যেতে সক্ষম হন। ঢিনচ্যাক পূজা সেলফি গানের কারণে জনপ্রিয় হয়েছিলেন।

এই তালিকায় যোগ হলো আরেকজনের নাম। এই নতুন ইন্টারনেট তারকার নাম হলো দীপক কালাল। তিনি তাঁর অদ্ভুত আচরণের জন্য খ্যাত।

তাঁর কণ্ঠস্বর নিয়ে সকলেই মজা করে। তাঁর ফ্লাইং কিস দেবার অনন্য শৈলী তাকে ইন্টারনেটে জনপ্রিয় করেছে।

নিজেকে একজন চলচ্চিত্র নির্মাতা এবং ট্যাভেলার ব্লগার হিসাবে পরিচয় দেন দীপক। তিনি পুণের বাসিন্দা। তিনি তার ভিডিওতে তার চারপাশের পরিবেশ সম্পর্কে বলেন। তার কিস হলো তার ইউএসপি।



দীপক ফেসবুকে এই ভিডিওগুলির শিরোনামও অদ্ভুত ধরনের দিয়েছেন। এছাড়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও রয়েছে, যেখানে তিনি তার ভিডিওগুলি পোস্ট করেন। ইউটিউব চ্যানেলও আছে।

কলার প্রতি তার প্রেমের একটি ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিও দেখার পর বুঝতে পারবেন দীপক কিভাবে তার কলার প্রতি প্রেম ব্যক্ত করছেন।

তিনি তার ভিডিওতে এত চুমু কেন দেন, তার উত্তর তিনি নিজেই দিয়েছেন এবং পেট ধরে হাসার জন্য প্রস্তত হয়ে যান।


Advertisement

সম্প্রতি দীপক কাশ্মীরে গিয়ে কাশ্মীরের লোকেদের প্রতি তার প্রেম ব্যক্ত করেছিলেন। তার কাশ্মীর সফরের পর একটি কাশ্মীরী ওয়েবসাইট তাকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানিয়েছে। হ্যাঁ! আপনি ঠিক পড়েছেন, ব্র্যান্ড অ্যাম্বাসেডর।


  • Advertisement