Advertisement

জেলে যাওয়ার পরই ভাগ্য পাল্টে যায় এই চোরের, এই কারণে সে এখন মডেলিং করছে

author image
5:08 pm 4 Sep, 2017

Advertisement

একটি পুরানো প্রবাদ আছে কার ভাগ্য কখন পাল্টে যায় কেউ বলতে পারে না। ঠিক এই রকমই হয়েছে উত্তর ক্যারোলিনার 20 বছর বয়সী ম্যাকি অ্যালেন্টে লাকীর সাথে। যার ভাগ্য জেলে যাওয়ার পরই পাল্টে যায়। শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। পেশায় চোর এই ব্যক্তি আজ মডেলিং এবং সোশ্যাল মিডিয়ায় একটি পরিচিত মুখ।

একটি ওয়েবসাইট অনুযায়ী, ম্যাকি গাড়ি চুরি করতো। পরিশেষে এপ্রিল 2016 সালে চুরির করার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ যখন তার ছবি প্রকাশ করে নিমেষের মধ্যেই সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে এই ছবি ভাইরাল হওয়ার পেছনে রয়েছে তার আলাদা আলাদা রঙের চোখ। ম্যাকির পুলিশ স্টেশনে নেওয়া ছবির ভাইরাল হওয়ার সাথেই মডেলিং এজেন্সি ‘ক্লেয়ার’ নজর পরে তার ওপর।


Advertisement

মডেলিং এজেন্সির তার দুই রঙের চোখগুলি খুব আকর্ষণীয় লাগে। এরপর ম্যাকির ভাগ্য খুলে যায় এবং সে মডেলিং কন্ট্রেক্ট পেতে থাকে। ম্যাকিকে ইনস্ট্রাগামে দুলক্ষেরও বেশি জন ফলো করে। তবে ম্যাকি প্রথম অপরাধী নয় যার ফটো এতটা জনপ্রিয় হয়েছে। যে সোজা মডেলিং করতে শুরু করে। এর আগেও একটি চোরের ভাগ্য থানায় খোলে। 2014 সালের মার্চ মাসে মার্কিন যুক্তরাষ্ট্রের জর্মী মীক্সের ছবি এতটাই ভাইরাল হয়েছিল যে, সে 20 লক্ষ টাকার মডেলিং চুক্তি সই করে।

Advertisement


  • Advertisement