Advertisement

এক বছরও টিকে থাকেনি এই 8 জন সেলিব্রিটির বিয়ে

author image
12:36 pm 15 Nov, 2017

Advertisement

প্রেমের অনুভূতি প্রত্যেকের জন্য খুবই বিশেষ হয়। যখন একজন ব্যক্তি অন্যজনকে ভালবাসে, তখন তিনি তার সাথে প্রতি মুহূর্তে থাকতে চান। প্রত্যেকেরই ইচ্ছা থাকে শীঘ্রই বিয়ে করে তাদের সম্পর্ককে ভালো করার। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখার জন্য বিয়ে সবসময় সঠিক সিদ্ধান্ত নয়। অনেক বলিউড এবং টিভি তারকারা তাদের ভালোবাসা খুঁজে পেয়েছেন। কিন্তু বিয়ের পর তাদের সম্পর্ক এক বছরেরও কম টিকেছে। বিয়ের কয়েকজনের মধ্যে তাদের সঙ্গীর মৃত্যু হয়েছে বা বিবাহবিচ্ছেদ হয়েছে

রেখা-মুকেশ আগরওয়াল

অমিতাভের জন্য রেখার প্রেম খুবই জনপ্রিয়, কিন্তু রেখা যখন তাঁর প্রেম পাননি। তখন তিনি 1990 সালে দিল্লির ব্যবসায়ীর মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন। তবে রেখার ভাগ্যে স্বামীর ভালোবাসা ছিল না। বিয়ের কয়েক মাস পরে তাঁর স্বামী মুকেশ আত্মহত্যা করেন।

করণ সিং গ্রোভার-শ্রদ্ধা নিগম

বর্তমানে করণ অভিনেত্রী বিপ্রশা বসুর স্বামী। তবে বিপাশার আগে তিনি দুবার বিয়ে করেছেন। তার দ্বিতীয় স্ত্রী টেলিভিশন অভিনেত্রী জেনিফার উইংয়েট এবং প্রথম স্ত্রী অভিনেত্রী শ্রদ্ধা নিগমকে বিয়ে করেন। কর্মজীবনের প্রথম পর্যায়ে করণ শ্রদ্বার প্রেমে পড়েন। 2008 সালে তাদের বিয়ে হয়। তবে দুঃখের বিষয় হলো দশ মাসের মধ্যে তাদের বিবাহবিচ্ছেন হয়।

মল্লিকা শেরাওয়াত-করণ সিং গিল

খুব কম লোকই জানেন যে বলিউডের সেক্সি অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত বিয়ে করেছেন। বলিউডে আসার আগে তিনি বিয়ে করেছিলেন, কিন্তু তিনি সবসময় এই কথা লুকিয়ে রাখেন। অভিনেত্রী হওয়ার স্বপ্ন পূরণের জন্য, মল্লিকা বিয়ের এক বছরের মধ্যে তাঁর স্বামীকে ডিভোর্স দেন।

মনিষা কৈরালা – সম্রাট দাহাল


Advertisement

বহু বছর পরে মনিষা কৈরাল সম্রাট দাহালের রূপে তার ভালবাসা পেয়েছিলেন। নেপালের সম্রাট দাহাল একজন ব্যবসায়ী। 2010 সালে কাঠমুন্ডুতে মনিষা বিয়ে করেন। বিয়ে হওয়ার অল্প সময় পরেই তাঁরা আলাদা থাকতে শুরু করেন। বিয়ের দুবছর পরে তাদের ডিভোর্স হয়।

সাজিদ নদিয়াডয়ালা-দিব্যা ভারতী

বলিউড়ের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী 1992 সালে সাজিদ নদিয়াডয়ালাকে বিয়ে করেন। বিয়ের প্রথম বছরেই দিব্যা ভারতীর মৃত্যু হয়। তিনি তাঁর বাড়ির ছাদ থেকে প়ড়ে গিয়েছিলেন।

পুলকিত সম্রাট – শ্বেতা রোহীরা

বেশ কয়েক বছর ধরে ডেটিংয়ের পর সালমানের বোন শ্বেতা রোহারা 2010 সালে পুলকিত সম্রাটকে বিয়ে করেছিলেন, কিন্তু তাদের সম্পর্ক কয়েক মাস টিকে থাকে। 11 মাসের বিয়ের পর তাদের ডিভোর্স হয়। পুলকিতের সাথে ইয়ামি গৌতমের ঘনিষ্ঠতার কারণে এই বিয়ে ভেঙ্গে যায়।

সমীর সোনি-রাজলক্ষ্মী

বিখ্যাত মডেল এবং টিভি অভিনেতা সমীর সোনির প্রেমের জীবনও ভালো নয়। মডেল রাজলক্ষ্মীকে বিয়ে করেন এবং অবাক হবেন যে বিয়ের পর 5 মাস পর উভয়ের মধ্যে সম্পর্ক ভেঙ্গে যায়। বিবাহবিচ্ছেদের পর অনেকদিন সমীর একা ছিলেন। পরে তিনি অভিনেত্রী নীলামকে বিয়ে করেন।

হিতেন তেজওয়ানী

আপনি গৌরি প্রধানের স্বামী হিসাবে হিতেন তেজওয়ানিকে অবশ্যই জানেন। কিন্তু ও এর আগে হিতেনের জীবনে অারও অনেক মেয়ে ছিল। হিতেনের প্রথম বিয়ে বেশিদিন টিকে থাকেনি। হিতেন তাঁর প্রথম বিয়ের ব্যাপারে কোনওদিন কিছু বলেননি। তাদের সেই সম্পর্ক ভেঙে যায় 11 মাসের মধ্যে।

Advertisement


  • Advertisement