বোন ইশিতা দত্তের বিয়েতে কেন অনুপস্হিত ছিলেন তনুশ্রী দত্ত?

author image
12:14 pm 29 Nov, 2017

Advertisement

অভিনেত্রী ইশিতা দত্ত বলিউড অভিনেত্রী প্রাক্তন মিস ইন্ডিয়া তনশ্রী দত্তের বোন, যিনি মঙ্গলবার অভিনেতা ভাতসাল শেঠের সাথে বিয়ে করেন। এই বিয়ে মুম্বাইয়ের ইস্কোন মন্দিরে হয়েছিল। তবে এখানে ইশিতার বোন তনুশ্রী দত্ত উপস্হিত ছিলেন না।

গত সাত বছর ধরে তনুশ্রী দত্ত বলিউড থেকে দূরে রয়েছেন। 2010 সালে ‘এপার্টমেন্ট’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল। ‘চকলেট’ এবং ‘আশির বানায়া আপনে’ বোল্ড দৃশ্যের মাধ্যমে তিনি লাইমলাইটে আসেন। তাঁর প্রায় সব ছবি ফ্লপ ছিল। এরপর হঠাৎ তিনি সিনেমা ছেড়ে দিয়ে আত্মাত্যিক কাজে যুক্ত হন।

হিমালয় পরিক্রমার সময় তিনি তাঁর চুল কেটে নিয়েছেন। পরে তিনি কৈলাশ মানসরোবর ও লাদাখে যান। এক সময় তিনি বিষণ্নতায় ভুগতে শুরু করেন।



দৈনিক ভাস্করে দেওয়া সাক্ষাত্কারে ইশিতা দত্ত জানিয়েছেন, তনুশ্রী এখন আমেরিকায় যোগ করেন এবং সেলিব্রিটি হিসাবে বহু অনুষ্ঠানে যান।

আশ্চর্যজনক বিষয় তনুশ্রী তাঁর বোনের বিয়েতে উপস্হিত ছিলেন না। কিন্তু কেন তিনি অনুপস্হিত ছিলেন? তিনি কি সবার সামনে আসতে চাইছেন না? এখন তিনি কেন এধরনের লাইফস্টাইল বেঁছে নিয়েছেন? তিনি এখন কেন তাঁর বোনের বিয়েতে আসেননি সেটা চিন্তার বিষয়।

ইশিতা দত্ত এবং ভাটসেল শেঠ এর প্রেমের গল্প সম্পূর্ণ সিনেমার মতো। উভয়ের দেখা হয়েছিল টিভি শোতে। শুটিং এর সময় ইশিতা দত্তের শাড়ি ফ্যানে আটকে যায় তখন ভাটসেল শেঠ সাহায্যের জন্য এগিয়ে আসেন।


Advertisement

ইশিতা দত্ত এবং ভাটসেল শেঠের বিয়েতে কাজোল ও অজয় দেবগাণ ছাড়া অন্যান্য তারকাও পৌছেছিলেন। শীঘ্রই ইশিতাকে ‘ফিরাঙ্গি’ ছবিতে দেখা যাবে।


  • Advertisement