ঐশ্বরিয়া রাই কি এই বিখ্যাত পরিচালকের সিনেমায় কাজ করার জন্য কোনও সম্পর্কে জড়িয়েছিলেন?

author image
11:42 am 21 Mar, 2018

Advertisement

কাস্টিং কাউচ্ হলো বলিউডের একটি বাজে সত্য। অতীতে প্রিয়াঙ্কা চোপড়া এবং বিদ্যা বালান বলিউডের কাস্টিং কাউচের কথা বলেছিলেন।

এরমধ্যে অতীতে একাধিকবার বিখ্যাত পরিচালক সুভাষ ঘাইয়ের নাম এসেছে। মহিমা চৌধুরী এবং মনিষা কৈরালাও দাবি করেছেন যে সুভাষ ঘাই মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য তাদের কাছে যৌন আকাঙ্ক্ষা চেয়েছেন।


Advertisement

অতীতে স্টিং অপারেশনের সময় শক্তি কাপুর অভিনয়ে সুযোগ দেওয়ার জন্য একটি মেয়েক অশালীন প্রস্তাব দিয়েছিলেন। তবে অবাক করার বিষয় শক্তি কাপুরের এই প্রস্তাব নয়। এই ভিডিওতে তিনি দুজন সেলিব্রিটিদের নামও টেনে আনেন।



তিনি দাবি করেন যে 1999 সালে মুক্তিপ্রাপ্ত “তাল” সিনেমায় অভিনয়ের জন্য ঐশ্বরিয়া রাই সুভাষ ঘাইয়ের সঙ্গে যৌন সম্পর্ক করেছেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, “তাল” সিনেমায় আমির খান এবং মহিমা চৌধুরীর কাজ করার কথা ছিল। কিন্তু হঠাত্ মহিমার পরিবর্তে ঐশ্বরিয়াকে নেওয়া হয়। সেই সময়ে, ঐশ্বরিয়া বলিউডে “প্লাস্টিক বিউটি” নামে পরিচিত ছিলেন। সেই সময় তাঁর সব সিনেমা ফ্লপ হচ্ছিল। তখন প্রশ্ন ওঠে কেন এত বড় পরিচালক তাকে তাঁর সিনেমায় নিয়েছেন।

শীঘ্রই, তিনি সঞ্জয় লীলা ভানসালির ‘হাম দিল দে চুকে সনম’ সাইন করেন, যেখানে তিনি সহ-অভিনেতা সালমান খানের সাথে সম্পর্কে জড়ান। কয়েক দিনের মধ্যে, অ্যাশের প্রাক্তন প্রেমিক একটি পার্টিতে সুভাষ ঘাইকে থাপ্পড় মারেন।


Advertisement

তবে এর পেছনে কতটা সত্যি আছে সেটা বলা সম্ভব নয়। এই বিষয়ে কোনওদিন কেউ কিছু বলেননি।


  • Advertisement