Advertisement

ফ্লপ সিনেমায় এই 7 জন অভিনেতাদের অভিনয়ের দিকে কাউর নজর যায়নি

author image
11:22 am 30 Nov, 2017

Advertisement

কোনও সিনেমার সফলতা ও ব্যর্থতার ওপর অভিনেতা- অভিনেত্রীদের ক্যারিয়ার নির্ভর করে। বহুবার মানুষ ফ্লপ সিনেমা ভুলে যায়। কিন্তু ফ্লপ সিনেমায় সবকিছু খারাপ হয় না। বেশিরভাগ ফ্লপ সিনেমায় অভিনেতাদের অভিনয় খুব সুন্দর হয়।

আসুন জানা যাক সেই সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের সম্পর্কে যাদের অভিনয়কে কখনও নোটিশ করা হয়েনি।

1. রবি কিশান – রাবণ

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘রাবণ’ সিনেমায় বক্স অফিসে সাফল্য লাভ করতে পারেনি। মণি রত্নম পরিচালিত এই সিনেমা নিয়ে অনেক প্রত্যাশা ছিল। কিন্তু এটি মানুষকে থিয়েটারে আনতে ব্যর্থ হয়েছে। কিন্তু এই সিনেমায় অভিষেক আর ঐশ্বর্য ব্যতীত রবি কিশানও চমত্কার অভিনয় করেছিলেন। কিন্তু মানুষ তা লক্ষ্য করেনি।

2. বিদ্যা বালান- ববি জাসুস

এই সিনেমায় হায়দ্রাবাদের গোয়েন্দার চরিত্রে অভিনয় করেও সেভাবে সফলতা পায়নি। এই ছবিতে বিদ্যার অভিনয় চমত্কার ছিল। কিন্তু বিদ্যার অভিনয়ের দিকে সেভাবে নজর দেওয়া হয়েনি।

3. দিব্যা দত্ত – দিল্লী 6


Advertisement

এই ছবিতে ওম পুরি, পবন মলহোত্রা ও ওয়াহিদা রেহমানের মত অার্টিস্ট ছাড়াও দিব্যা দত্তের অভিনয় খুব ভালো ছিল। কিন্তু এখানে তাঁর ভূমিকাকে বেশি নোটিস করা হয়েনি।

4. রাজেশ শর্মা – নো ওয়াল কিল্ড জেসিকা

জেসিকা লাল মার্ডার কেসের ওপর তৈরি এই সিনেমায় বিদ্যা বালান ও রানী মুখার্জী ছাড়াও, রাজেশ শর্মা এর অভিনয় খুব ভালো ছিল, কিন্তু প্রশংসা বিদ্যা এবং রাণী পেয়েছিলেন।

5. বিজয় রাজ – দেড় ইশকিয়া

অভিষেক চৌবের দেড় ইশকিয়া স্থানীয় রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছিলেন। বিজয় রাজ কিন্তু এই ছবিতে তাঁর অভিনয়ের দিকে কাউর দৃষ্টি যায়নি।

6. ডিম্পল কাপাডিয়া – ফাইন্ডিং ফ্যানি

এই ছবিতে ডিম্পলের অভিনয় খুব চমৎকার ছিল। ম্যাডাম রোজালিনের ভূমিকাতে তাঁর অভিনয় চমত্কার। কিন্তু এই ছবিতে সবার নজর ছিল দীপিকা পাড়ুকোনের ওপর। মানুুষ ডিম্পলের ভূমিকা ভুলে গেছেন।

7. অক্ষয় খান্না – গান্ধী মাই ফাদার

গান্ধীজী ও তাঁর পুত্রের সম্পর্কের ওপর তৈরি গান্ধী মাই ফাদারে পিতা ও ছেলের সম্পর্ককে দেখানো হয়েছে। এই ফিল্মে অক্ষয় খান্নার পারফরম্যান্স খুব ভালো ছিল।

Advertisement


  • Advertisement