আপনার প্রিয় তারকারা কোনও বিবাহ অনুষ্ঠানে নাচ করে কত টাকা আয় করেন জানেন?

author image
5:14 pm 14 Nov, 2017

Advertisement

আপনার পছন্দের বলিউড তারকারা শুধুমাত্র চলচ্চিত্র ও বিজ্ঞাপন থেকে আয় করেন তা নয়। তাঁরা বিবাহ অনুষ্ঠানে কয়েক মিনিট নাচ করে এত টাকা আয় করেন যেটা শোনার পর আপনি অবাক হয়ে যাবেন। আপনি আপনার সমস্ত উপার্জন ব্যয় করে তাদের অনুষ্ঠানে আনতে পারবেন না। বলিউড তারকরা কয়েক মিনিট নাচ করার জন্য কোটি কোটি টাকা নেন।

শাহরুখ খান

বলিউডের কিং অফ রোম্যান্স শাহরুখ খানের বয়স য়তই হোক না কেন তাঁর প্রতি ভালোবাসা কমেনি। আপনি কি জানেন কোনও অনুষ্ঠানে নাচ করার জন্য কত টাকা আয় করেন? শাহরুখ খান নাচ করে তিন কোটি টাকা আয় করেন। যদি আপনি আপনার বিবাহ অনুষ্ঠানে রোম্যান্স কিং শাহরুখের নাচ চান তাহলে আপনার পুরো সম্পত্তি বিক্রি করতে হবে।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের সাথে হলিউডে বিখ্যাত। কয়েকদিন আগেই তিনি বিয়ের অনুষ্ঠানে নাচ করার জন্য 2.5 কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু এখন তিনি মাত্র কয়েক মিনিটের জন্য 1.5 কোটি টাকা খরচ করতে হবে।

ক্যাটরিনা কাইফ


Advertisement

বলিউডের নায়িকা ক্যাটরিনা কাইফের ঠুমকা মূল্যবান। কোনও অনুষ্ঠানে নাচ করার জন্য 2.5 কোটি নেন এবং অনুষ্ঠানে উপস্হিত থাকার জন্য এক কোটি টাকা আয় করেন।

অক্ষয় কুমার

অক্ষয় কুমারের ফ্যানের সংখ্যা তাঁর বয়সের সাথে বাড়ছে। কিছু ইভেন্টের নাচতে 2.5 কোটি টাকা চার্জ করেন।

রণবীর সিং

লক্ষ লক্ষ মেয়ের ভালোবাসা হলো রণবীর সিংহ তরুণদের মধ্যে খুবই জনপ্রিয়। যদি আপনি রণবীর সিংকে কোনও অনুষ্ঠানে নাচ করাতে চান তাহলে আপনাকে এক কোটি টাকা খরচ করতে হবে।

সোনাক্ষি সিনহা



যদি আপনার বাজেটটি একটু কম হয় তবে প্রিয়াঙ্কার পরিবর্তে ক্যাটরিনা, আপনি সোনাক্ষির সাথে কাজ করতে পারেন, কারণ সোনাক্ষী অনুষ্ঠানে নাচ করার জন্য 25 লক্ষ টাকা নেন।

হৃতিক রোশন

এই বলিউড নায়ককে ভালোবাসেন অনেক মেয়ে। যদি আপনি আপনার পার্টিতে বা ফাংশনে হৃত্বিকের ডান্স দেখতে চান তাহলে 2.5 কোটি টাকা খরচ করতে হবে।

রণবীর কাপুর

রণবীর কাপুর একটি ইভেন্টে কোমর দোলানোর জন্য 2 কোটি টাকা খরচ করতে হবে।

মালাইকা অরোরা

বয়সের সাথে তিনি আরও সেক্সি হচ্ছেন। মালাইকা নাচ করার জন্য 26-35 টাকা চার্জ করেন।

সানি লিওনি

সানি অনুষ্ঠানে নাচ করার জন্য 25 লক্ষ টাকা খরচ করতে হয়। জনপ্রিয়তার সাথে এই রেটও বাড়ছে।


Advertisement

 


  • Advertisement