এই 10 বলিউড সেলিব্রিটির টুইট তাদের মূর্খতাকে প্রদর্শিত করেছে

author image
12:28 pm 19 Sep, 2017

Advertisement

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চিন্তাভাবনা ব্যক্ত করা আজকাল প্রশংসার বিষয় হয়ে গেছে। বাধ্যতামূলক আধুনিক অনুষ্ঠান হয়ে উঠেছে। চেক ইন, ছবি পোস্ট করা, অনুভূতি শেয়ার করা আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছে। কিন্তু এমন অনেকে রয়েছে যারা সোশ্যাল মিডিয়ায়া অর্থহীন বিষয় পোস্ট করে।

বহু সময় সোশ্যাল মিডিয়া বলিউড সেলিব্রিটিরা সমালোচিত হয়েছেন। প্রত্যেক সেলিব্রিটি কিছু পোস্ট করার আগে একাধিকবার চিন্তা করেন। কারণ তাদের ভুল পোস্টের জন্য তারা সমালোচিত হতে পারেন।

কয়েকজন সেলিব্রিটি রয়েছেন যাদের পোস্টগুলি প্রমাণ করবে যে তারা মূর্খ।

1. টুইঙ্কল খান্না

তাঁর এই মজার টুইট অনেকেরই ভালো লেগেছিল। তিনি ভেবেছিলেন তাঁর টুইট স্বামী অক্ষয় কুমারের সিনেমা “টয়লেট এক প্রেম কাঁথা” প্রমোশনে সাহায্য করবে। তিনি অদ্ভুত বিষয় টুইট করেছিলেন। কিন্তু এখানে কি ঘটেছে?

2. সিদ্ধার্থ মালহোত্রা

রাম রহিমের মামলা নিয়ে তৈরি হওয়া ভয়ঙ্কর পরিস্হিতিতে যখন সমগ্র দেশ সবকিছু শান্ত হওয়ার জন্য প্রার্থনা করছিল। তখন সিদ্ধার্থ মালহোত্রা অদ্ভুত টুইট করে তার বোকামি দিকটি তুলে ধরেন।

3. হেমা মালিনী

প্রত্যুষা ব্যানার্জীর আত্মহত্যার পর তিনি টুইট করেছিলেন। হেমা মালিনীর টুইটটি নিঃসন্দেহে অস্বস্তিকর কারণ তিনি জানেন না প্রত্যুষার সাথে কি হয়েছিল। সমবেদনার পরিবর্তে তিনি মেয়েটিকে দোষারাপ করতে থাকেন।

4. জন আব্রাহাম

তা মতো একজন অভিনেতার কাছ থেকে এই রকম টুইট আশা করা যায় না। তিনি তাঁর আসন্ন সিনেমার প্রচার করতে শুরু করেন। যেটা পোখরান পারমাণবিক পরীক্ষার উপর ভিত্তি করে তৈরি হয়েছে।

5. অনুষ্কা শর্মা


Advertisement

আমরা বুঝতে পারছি যে বলিউড সেলিব্রিটিরা অনেক চাপের মধ্যে থাকেন। কিন্তু একজন কিংবদন্তি ব্যক্তির নাম কিভাবে কেউ ভুল লিখতে পারে। অনুষ্কার প্রুফরিডিং উন্নত করা উচিত।

6. অভিজিৎ ভট্টাচার্য

সালমান খান এর হিট এন্ড রান প্রসঙ্গে টুইট করেন “একটি কুকুর রাস্তায় ঘুমিয়ে থাকে তাহলে, একটি কুকুরের মৃত্যু হবে। দরিদ্র এবং গৃহহীনদের রাস্তায় ঘুমান আবশ্যক নয় … আমিও গৃহহীন ছিলাম কিন্তু কোনওদিন রাস্তায় ঘুমায়নি। ”

7. উদয় চোপড়া

তার এই টুইটটি পড়ার পর আমি কেবল মনোমুগ্ধকর বংশের রাজা হিসাবে তাকে অভিনন্দন জানাতে পারি।

8. পারেশ রাওয়াল

পারেশ রাওয়াল অভিনয়ের সামনে কেউ দাড়াতে পারবে না। কিন্তু বাস্তব জীবনে আপনাকে ফির হেরা ফেরির চরিত্র থেকে বেরিয়ে আসতে হবে। আপনি যে সমাজে বাস করেন তার প্রতি আপনার কিছু নৈতিক দায়িত্ব রয়েছে।

9. দীপিকা পাডুকোন

বলিউডের সেরা অভিনেত্রী হলেও তাঁর গ্রামার লেসান প্রয়োজন।

10. ফারহান আখতার

ফারহান, আপনার কাছ থেকে এটা আশা করা হয়েনি। ফারহানও একজন কিংবদন্তি ব্যক্তির নাম ভুল লিথেছেন।

 

 

Advertisement


  • Advertisement