ভারতে 8 শীর্ষ বলিউড তারকাদের বাড়ি

author image
11:41 am 4 Dec, 2017

Advertisement

বলিউড তারকা তাদের বিলাসবহুল জীবনধারা জন্য পরিচিত। তাদের বাড়ি সুন্দরভাবে তৈরি করার জন্য প্রচুর টাকা ব্যয় করেন। আমরা এখানে 8 জন বলিউড তারকার বাড়ির ছবি দেখাতে যাচ্ছি যেগুলি শৈলী, আবেগ এবং স্বতন্ত্রতার একটি নিখুঁত মিশ্রণ।

দীপিকা পাড়ুকোন

বলিউডের এই তারকার বাড়ির অভ্যন্তর বৌদ্ধ আর্টিফেকট এবং আসবাবপত্র দিয়ে সাঁজানো। এই বাড়ির সৌন্দর্য তাঁর ব্যক্তিত্বের সাথে মেলে।

অর্জুন কাপুর

বলিউডের সফল অভিনেতা অর্জুন কাপুর বহু হিট ফিল্ম দিয়েছেন। তাঁরও নিজস্ব বাড়ি রয়েছে। তিনি যে ব্যাচেলার সেটা বাড়ি দেখে বোঝা যায়।

দিয়া মির্জা


Advertisement

তাঁর সুন্দর ঘরের একটি ভিনটেজ লুক রয়েছে। সূক্ষ্ম কাঠের কাজ এবং সবুজ গাছপালা বাড়ির সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে।

সুনিল শেঠি



খান্ডালাতে অবস্হিত সুনীল শেঠীর হলিডে হোমের ডিজাইন সবাইকে অবাক করে দিয়েছে। ভিনটেজের আসবাবপত্র, আর্টিফ্যাক্স এবং প্রাকৃতিক সবুজ গাছপালা খুব আকর্ষণীয় করে তোলে।

আলিয়া ভাট

অসাধারণ অভিনেত্রী হিসেবে তাঁর বাড়িও খুব সুন্দর আড়ম্বরপূর্ণ এবং উজ্জ্বল রং বেডরুমকে আকর্ষণীয় করে তুলেছে। ল্যাভেন্ডার এবং নীল রঙ ঘরকে আরও উজ্জ্বল করে তুলেছে।

শাহরুখ খান

তাঁর 150 কোটি টাকার সম্পত্তি ‘মান্নাত’ যেন একটি শিল্পের মতো। এই বাংলোতে অফিস, গেস্ট রুম, বিশাল লাইব্রেরি, জিম, বিনোদনের ঘর এবং গাড়ি পার্ক করার বেসমেন্ট রয়েছে।

অমিতাভ বচ্চন

তাঁর দুটি বাড়ি প্রতিক্ষা এবং জালসা যার মূল্য প্রায় 75 কোটি এবং 160 কোটি টাকা। প্রতিক্ষা হলো মহাতারকার প্রথম বাড়ি এবং এটি বিখ্যাত। জলসা 10,125 বর্গ ফুট জুড়ে রয়েছে।

সাইফ আলী খান


Advertisement

পটৌদি রাজবংশের দশম নওয়াব হলেন সইফ আলি খান। তিনি মনসুর আলী খানেরর পুত্র। তিনি তাঁর পূর্বপুরুষের প্রাসাদে থাকেন।


  • Advertisement