Advertisement

খুব কম লোকই জানেন এই বলিউড অভিনেত্রী রোহিত শর্মার পেছনে পাগল

author image
3:50 pm 26 Mar, 2018

Advertisement

ক্রিকেট শুধুমাত্র ভারতে একটি খেলা নয়, এটি ধর্ম যা মানুষকে একত্রিত করে। আমাদের দেশে বিনোদনের সবচেয়ে জনপ্রিয় উৎস হলো ক্রিকেট এবং বলিউড। বলিউডের সেলিব্রিটি এবং ক্রিকেটার সারা পৃথিবীর ভক্তদের কাছ থেকে যে ভালবাসা এবং শ্রদ্ধা পান সেটা অন্য কোনও সেলিব্রিটিরা পান না।

বলিউডের অভিনেত্রীরা ক্রিকেটারদের প্রেমে পড়ে যান। আমরা আজকে এমন একজন অভিনেত্রীর সম্পর্কে বলতে যাচ্ছি। যিনি ক্রিকেটার রোহিত শর্মার বিশাল ফ্যান।

আমরা এখানে ‘সিংহম’ এর নায়িকা কাজল আগরওয়ালের কথা বলছি। কাজল দক্ষিণ ভারতে সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি বেশ কয়েকটি বলিউড সিনেমায় কাজও করেছেন। যেখানে তাঁর অভিনয়ের প্রশংসা করা হয়েছে।


Advertisement

কাজল ক্রিকেট দেখতে ভালোবাসেন। একটি সাক্ষাত্কারে তাঁর প্রিয় ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হলে কয়েক সেকেন্ডের মধ্যে রোহিত শর্মার নাম নেন। তিনি জানান, রোহিত শর্মার বিশাল ফ্যান এবং রোহিতের খেলার কৌশল তাঁর খুব ভালো লাগে।

কোনও সন্দেহ নেই যে রোগিত শর্মা খুব ভালো খেলেন তাকে ‘হিট ম্যান’ বলা হয়। শুধু কজাল আগরওয়ালই নয়, আমরা সবাই রোহিতকে ভালোবাসি।

রোহিত আমাদের ক্রিকেট দলের সবচেয়ে প্রিয় এবং সম্মানিত ক্রিকেটার। আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রোহিত শর্মাকে বড় বড় হিট মারতে দেখা যাবে। 7 ই এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল।

Advertisement


  • Advertisement