কন্ডোমের বিজ্ঞাপন করে নেটদুনিয়ায় সমালোচনার শিকার বিপস-করণ

author image
12:09 pm 26 Oct, 2017

সম্প্রতি একটি কনডম বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন করণ সিং গ্রোভার আর বিপাশা বসু। ‘গেট গুড অ্যাট ফোর প্লে সো দ্যাট ইউ গেট মোর প্লে’। মাত্র 60 সেকেন্ডের একটি ভিডিও। সেখানে স্বামী করণের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা গিয়েছে বিপাশাকে। এরপরই নেটদুনিয়া ট্রোলড হতে শুরু করেছেন তাঁরা।

আমরা এর আগে লিওন এবং রণবীর সিংকে কনডম বিজ্ঞাপনে দেখেছি। কিন্তু এবার ফ্যানদের বিপাসা বসুকে কনডম বিজ্ঞাপনে দেখে পছন্দ হয়েনি।

সোশ্যাল মিডিয়া দম্পতিকে “বেকার” বলে টুইট করেছেন। এছাড়া তাদের এ ধরনের “নোংরা বিজ্ঞাপনগুলি” না করার কথা বলেছেন দেখুন টুইটগুলি:

বিপাসা বসু এর সঠিক জবাব দিয়েছেন:



“দেখুন, আমি কেবল আমার সিদ্ধান্তগুলি সম্পর্কে কথা বলতে পারি এবং অন্য কেউ না। আমি অনেক ব্র্যান্ড থেকে অফার পেয়েছি। কিন্তু টাকা ফ্যাক্টর নয়। আমি প্রচারের বিশ্বাস করি না। একইভাবে অ্যালকোহল এবং সিগারেটের জন্য প্রযোজ্য।”

View this post on Instagram

Us❤️

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu) on

তিনি আরও বলেছেন:

“ভারত বিশ্বে দ্বিতীয় বৃহত্তম জনসংখ্যার দেশ। কিন্তু এখনও যৌনতা, কন্ডোম এই শব্দগুলো নিয়ে ভারতীয় সমাজে ছুঁতমার্গ রয়েছে। কিন্তু সংস্কার বাদ দিয়ে প্রত্যেকের এ সব নিয়ে আরও কথা বলা উচিত। কনডম এইচআইভি এবং এসটিডি ক্ষেত্রে নিয়ন্ত্রণ করতে পারে। করণ এবং আমি এই বিষয়ে বিশ্বাস করি, কেননা আমরা এটি নিয়ে সমর্থন করি।”