Advertisement

‘বিগ বস’ হাউসে সেই রহস্যময় আওয়াজের পেছনে কে রয়েছে জানেন?

author image
11:59 am 20 Nov, 2017

Advertisement

সম্প্রতি, কালার্স টিভিতে সম্প্রচারিত হচ্ছে ‘বিগ বস 11’। টিআরপি-র ক্ষেত্রে এই শো ছোট পর্দার সুপারহিট শোর মধ্যে একটি। বিনোদনের ক্ষেত্রে ‘বিগ বস’-এর বিষয় ভিন্ন।

সেলিব্রিটি হো বা সাধারণ মানুষ তাদের দ্বারা বিগ বসে করা কাজ সত্যিই খুব আলাদা। ‘বিগ বস 11’-এ শিল্পা শিন্ডে, আরশী খান এবং হিনা খানের মত সেলিব্রেটিরা রয়েছেন।

তবে আকাশ দাদলানীও কোনও দিক থেকে কম নন।

অন্যদিকে, এই সিজনে ইন্টারনেটে জনপ্রিয় ঢিনচ্যাক পূজাকে দেখেছেন। এই শো-কে জনপ্রিয় করার জন্য সেলিব্রিটিরা সমস্ত চেষ্টা করছেন।

কিন্তু আপনি কি জানেন বিগ বস হাউসে যে আওয়াজটি শোনা যায়। হোস্ট সালমান খানও তার কথা শোনেন। এই আওয়াজই বিগ বসের- প্রতিযোগীদের সমস্ত নির্দেশ দেন। প্রয়োজন পড়লে তাদের কালকোঠরিতেও বন্ধ করে দেয়।

এই রহস্যময় আওয়াজ অতুল কপুরের।


Advertisement
50 বছরের অতুল এই শো এর প্রথম সিজন থেকে যুক্ত রয়েছেন। তিনি একজন ভয়েস ওভার আর্টিস্ট। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘বিগ বস’ বাংলোতে অতুলের নিজের একটি ঘরও রয়েছে। যেখান থেকে তিনি সমস্ত প্রতিযোগীদের গতিবিধির ওফর নজর রাথেন এবং নির্দেশ দেন।

অতুল কাপুর বহু হলিউড সিনেমায় ভয়েস ওভার আর্টিস্টের কাজ করেছেন। হলিউডের চলচ্চিত্র ‘আয়রন ম্যান’, ‘অ্যাভেঞ্জার’, ‘ক্যাপ্টেন আমেরিকা’ ছাড়াও অনেক ধরনের সিনেমায় তিনি তাঁর আওয়াজ দিয়েছেন।

 

Advertisement


  • Advertisement