Advertisement

আরশী খানের ঠাকুরদা কতগুলো বিয়ে করছেন জানেন?

author image
5:01 pm 22 Nov, 2017

Advertisement

সম্প্রতি, কালার্স টিভিতে সম্প্রচারিত হচ্ছে ‘বিগ বস 11’। টিআরপি-র ক্ষেত্রে এই শো ছোট পর্দার সুপারহিট শোর মধ্যে একটি। বিনোদনের ক্ষেত্রে ‘বিগ বস’-এর বিষয় ভিন্ন। সেলিব্রিটি হো বা সাধারণ মানুষ তাদের দ্বারা বিগ বসে করা কাজ সত্যিই খুব আলাদা। ‘বিগ বস 11’-এ শিল্পা শিন্ডে, আরশী খান এবং হিনা খানের মত সেলিব্রেটিরা রয়েছেন।

পরিবর্তন হবে বিগ বস সম্প্রচারের সময়।

রিপোর্ট অনুয়ায়ী বাইল্ড রোম্যান্সের কারণে বিগ বস সম্প্রচারের সময় পরিবর্তিত হতে পারে। খবর অনুযায়ী, শো এর সময় 10:30 থেকে পরিবর্তন করে 11 টা সময় করা হতে পারে।


Advertisement
রিপোর্টে বলা হয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এই শোতে ব্যবহৃত অপব্যবহার এবং অশ্লীল বিষয় নিয়ে সংশয় প্রকাশ করেছে এবং প্রস্তুতকারকদের সময় পরিবর্তন করতে বলেছে।

এবার আরশী খানের কথা বলা যাক।

বিগ বসের সমস্ত প্রতিযোগীদের মধ্যে আরশী খান ভিন্ন হিনা খান হোক বা অন্য কেউ আরশী খান নিজের ব্যবহারের কারণে সবার থেকে আলাদা।

এবার আরশী খান নিজের সম্পর্কে একটি কথা প্রকাশ করেছেন আরশি খানের ঠাকুরদা একের পর এক অনেক বিয়ে করেছেন।

এক বা দুজন নয়, 18 টা বিয়ে করেছেন। 12 সন্তান রয়েছে।

আরশী বলেছে সে আফগানিস্তান থেকে এসেছে।

তবে বাস্তবে এটা নয় আরশী খান ভোপালের বাসিন্দা। জাহাঙ্গীরাবাদে রয়েছে তাঁর বাড়ি।

filmibeat
আরশী খান নিজের ভাইয়ের বিয়েতে।

আরশী খানের বাবা আরমান খান বলেছিলেন তাঁর বাবা অর্থাত্ আরশীর দাদু মৃত্যু হয়েছে। 1945 সালে আরমান খান বলেছেন তিনি তাঁর বাবার সম্পর্কে বেশি কিছু জানেন না। আরও বলেছিলেন যে তাঁর বাবা দুটো বিয়ে করেছিলেন। ইংরেজ শাসনে ভোপালের সেন্ট্রাল জেলের জেলার ছিলেন।

filmibeat
अर्शी खान अपने परिजन के साथ।

এখন আপনি বুঝতে পারছেন যে বিগ বসের বাড়ির মধ্যে উত্তেজনা তৈরি করার জন্য প্রতিযোগীরা কি কি করছেন। নিজেদের সম্পর্কে গুজবও ছড়াচ্ছেন।

Advertisement


  • Advertisement