বিগ বস 11-এর প্রতিযোগী বন্দীগি কালরার লজ্জাজনক কাজের জন্য তাঁর বাবা হাসপাতালে ভর্তি

author image
4:55 pm 16 Nov, 2017

Advertisement

“বিগ বস সিজন 11” এর প্রতিযোগী বন্দীগি কালরার জন্য রয়েছে দুটো খারাপ। খবর প্রথমত, মুম্বাইয়ের যে এপার্টমেন্টে বন্দীগি থাকতেন তার মালিক তাকে সেখানে না আর থাকতে দেবেন না। দ্বিতীয় খবর অনুযায়ী, ন্যাশনাল টেলিভিশনে মেয়ের নোংরা খেলা দেখার পর বন্দীগির বাবা অসুস্হ হয়ে হাসপাতালে ভর্তি।

সম্প্রতি, শো এর হোস্ট সালমান খান বন্দীগি ও পুণীশ দুজন প্রতিযোগীকে সতর্ক করে দিয়েছিলেন। শো-তে দুজনকে কয়েকবার ঘনিষ্ঠ হতে দেখা গেছে।

সালমান তাদের এই বলে সাবধান করে দিয়েছিলেন যে ন্যাশনাল টেলিভিশনে তাদের এই ধরনের কাজ করা উচিত নয়। কারণ তাদের বাড়ির লোকও এই শো দেখছেন।

সালমানের পক্ষ থেকে অনেক প্রচেষ্টার পর, দুইজন, এ ব্যাপারে সতর্ক হয়েনি। কিন্তু এখন বিগ বসে হাউসের বাইরে বন্দীগির জন্য তৈরি হয়েছে নতুন সমস্যা।


Advertisement

রিপোর্ট অনুযায়ী, মুম্বইয়ের যে বাড়িতে বন্দীগি থাকতেন সেখান থেকে তাকে বের করে দেওয়া হয়েছে। তার বাড়িওয়ালা তাকে আর সেই বাড়িতে থাকতে দিতে চান না। বিগ বসে 11 থেকে ফিরে আসার পর তাকে নতুন বাড়ি খুঁজতে হবে।



রিপোর্টে স্পষ্ঠ করে বলা হয়েছে, “তার সাথে বাড়িওয়ালার কোনও ব্যক্তিগত সমস্যা নেই। কারণ হলো যে সমাজে সে রয়েছে তার একটা মর্যাদা আছে। তার উপস্থিতি সেই এলাকার শিশুদের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। তিনি বন্দীগিকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য প্রস্তুত।”

রিপোর্টে বলা হয়েছে “বিগ বস” এর ঘরে তার সাম্প্রতিক কার্যকলাপের কারণে, তার পরিবারের সদস্যরা খুব অসন্তুষ্ট। বিশেষ করে বন্দীগির বাবার রক্তচাপ বেড়ে যাওয়ার ফলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সব থেকে মনে হচ্ছে বিগ বস হাউস থেকে বেরানোর পর তাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে।


Advertisement

 


  • Advertisement