Advertisement

মদ্যপ অবস্হায় এই সুপারস্টার অভিনেত্রীকে মারধর করলেন

author image
1:20 pm 3 Apr, 2018

Advertisement

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত সুপারস্টার পবন সিং কিছুদিন ধরে বিতর্কে রয়েছেন। সম্প্রতি তাঁর সম্বন্ধে বিতর্কিত মামলা তুলে ধরা হয়েছে। পবন সিং তাঁর সহ-অভিনেতা এবং ভোজপুরি চলচ্চিত্র জগতের সুপরিচিত অভিনেত্রীর সাথে মদ্যপান করে মারধর করার অভিযোগ উঠেছে।

ytimg

যে অভিনেত্রীকে মারধর করা হয়েছে তাঁর নাম অক্ষরা সিং।

সাংবাদিক শশিকান্ত সিং তাঁর ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে এই পুরো ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়েছেন। শশিকান্তের মতে, এই ঘটনা হোটেল সিলভাসায় একটি ছবির শুটিংয়ের সময় ঘটে।

শশিকান্ত বলেছেন, মদ খেয়ে পবন সিং হোটেলের একটি রুমে অভিনেত্রী অক্ষরা সিংকে মারধর করেন। যখন হোটেলের কর্মীরা তাকে বাঁচানোর জন্য পৌছায় তাদের সামনেও অক্ষরাকে ধরে মারতে থাকেন।

বলা হচ্ছে যে অভিনেতা এতটাই রেগে গিয়েছিলেন যে অক্ষরা সিং এর মাথা দেওয়ালে ঠুকে দেন।

moviesandmasti


Advertisement
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ঘটনাটি 29 মার্চ সিলভাসা হোটেলে ঘটেছিল। যেখানে পবন সিং ও অক্ষর একটি সিনেমার শুটিং করছিলেন।

এই বিতর্ক শুরু হয় যখন পবন মদ্যপ অবস্হায় হোটেল রুম থেকে বেরিয়ে আসেন সেই সময় অক্ষর তাকে বাইরে যেতে বারণ করেন, যারপর অক্ষরাকে গালিগালাজ এবং মারধর করা হয়। তবে এখনও পর্যন্ত দুজনে এই সম্পর্কে কিছু বলেননি।

dmcdn

ঘটনার আগে অভিনেত্রী অক্ষরা শুটিং শেষ করেছিলেন। তিনি নিজে ড্রাইভ করে মুম্বই ফিরবেন বলে তৈরি হচ্ছিলেন। কিন্তু অনেক রাত হয়ে যাওয়ার কারণ তাকে হোটেলে থাকতে হয়। পরে পবন সিং এর সাথে ঝামেলায় জড়িয়ে পড়েন।

ytimng

অক্ষরা সিং ভোজপুরী জগতের বড় নাম। গায়ক থেকে অভিনেতা হয়েছেন পবন সিং, কয়েকদিন ধরে শিরোনামে রয়েছেন। অক্ষরা এবং পবনের সম্পর্কেরর খবরও আসতে থাকে।

Advertisement


  • Advertisement