Advertisement

আকাশ শ্লোকাকে গোয়াতে প্রপোজ করেছেন, জানুন ভারতের বিখ্যাত পাঁচটি ডেস্টিনেশন বিয়ের সম্পর্কে

author image
12:39 pm 27 Mar, 2018

Advertisement

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি গোয়ার তাজ এক্সোস্টিকা রিসোর্ট অ্যান্ড স্পাতে ছোটবেলার বন্ধু শ্লোকা মেহতাকে প্রপোজ করেন। গোয়ার অনুষ্ঠানে যোগ দেন দুই পরিবারের লোকজন। গোয়া ডেস্টিনেশন বিয়ে যারা করতে চান তাদের কাছে প্রিয় স্হান।

গোয়ার সৈকত, গির্জা, রিসোর্ট একটি সম্পূর্ণ প্যাকেজ দেয়। ফটোগ্রাফি জন্য গোয়া খুব পছন্দের জায়গা। নভেম্বর থেকে জুন পর্যন্ত গোয়ার আবহাওয়া মনোরম থাকে। এই সময়ে চারিদিকে সবুজ দেখতে পারবেন।

গোয়ার পার্ক হায়াত রিসর্ট অ্যান্ড স্পা এবং তাজ এক্সোস্টিকা সেরা জায়গা হিসেবে বিবেচিত হয়। আমরা এখানে গোয়া ছাড়া ভারতের অন্যান্য জায়গার সম্পর্কে বলতে যাচ্ছি যেখানে আপনার বিয়ে স্মরণীয় হয়ে থাকবে।

মুসৌরী


Advertisement

মুসৌরী একটি পাহাড়ী ভ্রমণ স্হান। চারিদিক সবুজে ধাকা রোমান্টিক আবহাওয়া, খাল, জলপ্রপাত এবং লম্বা অর্কিড গাছ ফটোগ্রাফির জন্য একটি স্বর্গ তৈরি করে। গ্রীষ্মের সময় এই জায়গাটি সেরা। মুসৌরীতে এনগেজমেন্ট এবং বিয়ের জন্য JW Marriot Mussoorie Walnut Grove Resort & Spa, Royal Orchid Fort Resort বেশ জনপ্রিয়। এপ্রিল থেকে জুন পর্যন্ত আবহাওয়া মনোরম থাকে। এখানে যাওয়ার আগে, সচেতন থাকবেন জলবায়ু যে কোনও সময়ে পরিবর্তন হতে পারে।

উদয়পুর

উদয়পুরকে রাজস্থানের কাশ্মীর বলা হয়। এখানে হ্রদ এবং প্রাসাদ আছে। এখানে সেলিব্রিটিদের বিয়ে হয়। প্রাকৃতিক সৌন্দর্যের জন্য ফটোগ্রাফিও ভালো হয়। এখানে আপনি হাতি এবং উটও পাবেন। Taj Lake Palace, Oberoi Udaivilas, Leela Palace, Lalit Laxmi Vilas বিখ্যাত রিসোর্ট। সেপ্টেম্বর থেকে মার্চ পর্যন্ত হলো সেরা সময়।

হায়দ্রাবাদ

যদি আপনি রাজা বা রানীর মতো বিয়ে করতে চান তাহলে হায়দ্রাবাদ সেরা গন্তব্য হতে পারে। হায়দ্রাবাদের ফালাকনুমা হোটেল বিয়ের অনুষ্ঠানের জন্য সুপরিচিত। সালমানের বোন অর্পিতার বিয়েও এখানে হয়েছিল। ফালাকনুমার অর্থ হলো আকাশের আয়না। পুরো হোটেল মার্বেল দিয়ে তৈরি যা 1893 সালে নির্মিত হয়েছিল। এই হোটেল ছাড়াও এখানে অনেক জায়গা আছে। সবচেয়ে ভালো সময় হল অক্টোবর থেকে মার্চ।

জয়পুর

এই আদর্শ পর্যটন স্থান। পিঙ্ক শহর নামেও পরিচিত। হস্তশিল্প, সিলভার গয়না এবং পাথরের জন্য বিখ্যাত। যদি আপনি এখানে বিয়ে বা অন্য কোনও অনুষ্ঠান করেন তাহলে আপনার আত্মীয়রা অনেক আনন্দ করতে পারবেন। তাজ রামবাগ প্রাসাদ, জয় মহল প্যালেস, স্যামোদ প্যালেস ও হাভেলি, জয়পুর ম্যারিয়ট হোটেল, হরি মহাল প্যালেস, নিমরানা ফোর্ট প্যালেস হলো বিখ্যাত রিসোর্ট।

Advertisement


  • Advertisement