ইনি হলেন ভারতের সবচেয়ে সুন্দরী মেয়ে, আপনিও দেখে অবাক হয়ে যাবেন

author image
1:14 pm 17 Feb, 2018

Advertisement

বিশ্বের সুন্দর মানুষদের কোন অভাব নেই। তবে এমন কিছু লোক রয়েছে যাদের সৌন্দর্য আলোচনায় চলে আসে। সম্প্রতি আলোচনায় আসা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র হলো একটি উদাহরণ। আজ আমরা পাঞ্জাবের একজন সুন্দর অভিনেত্রীর সম্পর্কে বলতে যাচ্ছি।

ইনি বলেন পাঞ্জাবের সুন্দর অভিনেত্রী, হিমাংশি !

27 শে নভেম্বর, 1991 সালে কিষাণপুর সাহেব পাঞ্জাবে জন্ম হিমাংশি ক্লাস টুয়েলভ পর্যন্ত বি.সি.এম স্কুল, লুধিয়ানা থেকে পড়াশুনা করেছেন। এরপর তিনি এভিগেশন বিভাগে ডিগ্রী পেয়েছিলেন। পড়াশোনা শেষ করার পর অভিনয় শুরু করেন। এখন তিনি একজন সফল অভিনেত্রী।

হিমাংসি খুরানা 2011 সালে মিস লুধিয়ানা প্রতিযোগিতা জেতার পর 17 বছর বয়সে তাঁর কেরিয়ার শুরু করেন। পাঞ্জাবি সিনেমা সাড্ডা হাক থেকে জনপ্রিয়তা লাভ করেন। পাঞ্জাবি মিউজিক ভিডিও ছাড়াও কয়েকটি কোম্পানির জন্য মডেলিং করেছেন। ম্যাকিমেট্রিপ্রিপ, আয়ু, পেপসি, নেসলে, গীতাঞ্জলি জুয়েলারী, বিগ বাজার, কিংফিশার, ক্যালভিন ক্লেইন এবং অন্যান্য অনেক সংস্হা রয়েছে।

তিনি পাঞ্জাবি ভিডিও যেমন সোচ (হার্ডি সন্ধু), ইনসোম্রিয়া (সিপ্পী গিল), লাদেন (জস্সি গিল) তে কাজ করেছেন। বলিউডে পাঞ্জাবি গায়ক এবং অভিনেতাদের অভাব নেই।

View this post on Instagram

Mua @passirajan

A post shared by Himanshi Khurana (@iamhimanshikhurana) on

হিমাংশির ভক্তরা তাঁকে বিশ্বের সবচেয়ে সুন্দর অভিনেত্রী হিসেবে বিবেচনা করেন। ইনস্টগ্রামে তাঁর অনেক ফলোয়াড় আছে এবং প্রত্যেকদিন তিনি কিছু শেয়ার করতে থাকেন।

আরো কয়েকটি ছবি দেখুন।

View this post on Instagram

22 December Black and white 😊😊

A post shared by Himanshi Khurana (@iamhimanshikhurana) on


  • Advertisement