Advertisement

এই ক্রিকেটারের প্রেমে পাগল ‘বাহুবলি’-র দেবসেনা

author image
12:08 pm 10 Nov, 2017

Advertisement

এক সময় পুরো দেশের মানুষের হৃদয় জয় করেছিল ‘বাহুবালী 2’-র অভিনেত্রী আনুশকা শেঠীর অভিনয় দক্ষতা এবং তাঁর হাসি। কিন্তু এই অভিনেত্রীর হৃদয় রয়েছেন অন্য কেউ। কিন্তু তিনি তাঁর সাথে কোনওদিন সম্পর্কে জড়ায়ননি।

প্রত্যেক ব্যক্তির হৃদয় এমন কেউ থাকে যাদের তারা ভালোবাসেন। আপনি কি অনুমান করতে পারেন আনুশকা শেঠীর যাকে পছন্দ করেন তিনি কে?

ভারতে এমন একটি দেশ যার নিংশ্বাস এবং জীবনের একটি অংশ হলো ক্রিকেট। ক্রিকেটারদের দেবতার মতো পূজো করা হয় আর আনুশকা শেঠীর সেই মনের মানুষ হলেন একজন ক্রিকেটার।


Advertisement

তেলেগু বিনোদন পোর্টালে দেওয়া সাম্প্রতিক সাক্ষাত্কারে তিনি বলেছেন, তাঁর হৃদয়ে রয়েছেন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়।

সাক্ষাত্কারে তাকে জিজ্ঞাসা করা হয় তাঁর প্রিয় ক্রিকেটার কে। তখন তিনি বলেন ভারতীয় ক্রিকেটে প্রাচীর বলে পরিচিত রাহুল দ্রাবিড় হলেন তাঁর প্রিয় ক্রিকেটার। শচীন টেন্ডুলকার, বিরাট কোহলির নামে পরিবর্তে তিনি রাহুল দ্রাবিড়ের নাম নেন।

আনুশকা বলেন রাহুল দ্রাবিড়ের ওপর তাঁর ক্রাশ ছিল। তিনি জানান, এরপর এমন একটা সময আসে যখন আমি তাঁকে ভালোবাসতে শুরু করেন।

রাহুল দ্রাবিড় তাঁর 16 বছরের ক্রিকেট জীবনে ওয়ানডে ক্রিকেটে 10 হাজারেরও বেশি রান এবং টেস্ট ক্রিকেটে 13 হাজারেরও বেশি রান করেছেন এবং কখনও কখনও তিনি উইকেটের পিছনে কীপেরের ভূমিকাও পালন করেছেন।

Advertisement


  • Advertisement