Advertisement

বিবাহিত হওয়া সত্ত্বেও, জ্যাকি শ্রফের স্ত্রীর সম্পর্ক ছিল 17 বছরের ছোট এই অভিনেতার সাথে!

author image
11:05 am 29 Mar, 2018

Advertisement

টাইগার শ্রফ তরুণদের মধ্যে খুবই জনপ্রিয়। টাইগরের বডি এবং নাচ নিয়ে শিরোনামে থাকেন। সকলেই জানেন টাইগার শ্রফ বিখ্যাত অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে। বাবা ছাড়াও মা আইশাও সেই সময়ের বিখ্যাত মডেল এবং অভিনেত্রী।

জ্যাকি শ্রফকে বিয়ে করার পরও নিজের থেকে 17 বছরের ছোট বলিউড অভিনেতার সাথে আয়েশার সম্পর্কের খবর আলোচনায় ছিল। সম্প্রতি তিনি এই অভিনেতার গোয়েন্দাগিরি অভিযোগে আলোচনায় ছিলেন। যার সাথে আয়েশার সম্পর্ক ছিল তাকে আপনারা ‘স্টাইল’ সিনেমায় দেখেছেন।

তিনি হলেন সাহিল খান, যিনি এখন বডি ট্রেনার হিসাবে কাজ করছেন। অভিনয় নাম না করতে পারে এখন ট্রেনারের কাজ করছেন। 2009 সাল থেকে টাইগার শ্রফকে বডি বিল্ডিংয়ের প্রশিক্ষণ দিচ্ছিলেন। সাহিল টাইগারের মায়ের সাথে ফিল্ম প্রোডাকশন কোম্পানীও খোলেন যেটা পরে বিতর্কে জড়িয়ে পড়ে।


Advertisement

একসময় টাইগারের মায়ের সাথে সাহিলের সম্পর্কের খবর শিরোনামে ছিল। সেই সময় নিজেকে বাঁচানোর জন্য আয়েশা বলেছিলেন, সাহিল সমকামী যে কারণে তাঁর স্ত্রীর সাথে ডিভোর্স হয়েছে। এক্ষেত্রে সম্পর্কের কথা আসে না। পরে অনেক ধরনের বিতর্ক সামনে আসে। আয়েশা সাহিলের ওপর 8 কোটি টাকার জালিয়াতির অভিযোগ দায়ের করে। নভেম্বর 2014 সালে আয়েশা সাহিলের বিরুদ্ধে অজানা নম্বর থেকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ করে।

কিন্তু এখন আয়েশার দ্বারা সাহিলের গোয়েন্দাগিরি করানোর অভিযোগ উঠছে। জ্যাকি শরফের স্ত্রী আয়েশা শ্রফ অবৈধভাবে তাঁর ফোন কল রেকর্ড বের করিয়েছেন।

এই মামলায় সাহিল ইউটিউব এর সাহায্যে একটি ভিডিও জারি করেছেন। তিনি বলেন, আয়েশা গোয়েন্দার কাজ করে ঠিক করেনি। এটি একটি খুব বড় অপরাধ এবং পুরানো সব বিষয় ভুলে গেছেন।

এখন দেখার বিষয় বাগি -2 এর তারকা টাইগার শ্রফের মা এই বিষয়টি নিয়ে কতটা এগোন।

Advertisement


  • Advertisement