কেজরিওয়ালের এমসিডি পরিকল্পনা, জয়ী হলে বাড়ির কর মকুওব করা হবে

author image
2:07 pm 25 Mar, 2017

Advertisement

পৌর নির্বাচনের আগে দিল্লি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল অনেক বড় প্রতিশ্রুতি করেছেন। একটি সংবাদ সম্মেলনে কেজরিওয়াল বলেছেন যে যদি আম আদমী পার্টি নির্বাচনে জয়ী হয় বাড়ির করা মওকুফ করা হবে। তাছাড়া কেজরিওয়াল এমসিডিকে ঋণ থেকে মুক্ত করতে এবং কর্মচারীদের ঠিকসময় বেতন দেওয়ার কথা বলেছেন।

কেজরিওয়াল বলেছেন তিনি 1 বছরের মধ্যে পৌর নগর নিগমকে ঋণ থেকে মু্ক্ত করেই দেখাবেন। 7 তারিখের মধ্যে নগর নিগমের সমস্ত কর্মচারীরা বেতন পেয়ে যাবেন। সম্প্রতি পৌর কর্মচারীরা বেতন না পাওয়ার ফলে প্রতিবাদ করেছিল।



তিনি বলেছেন তার দলের একটি বিস্তারিত ম্যানিফেস্টো কয়েকদিনের মধ্যে চলে আসবে। ঘোষণা পত্র জারি হওয়ার আগে তিনি অনেক প্রতিশ্রুতি দিয়ে ফেলেছেন এর মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ হলো বাড়ির ট্যাক্স মওকুফ করা।


Advertisement

ট্যাক্স চুরির কাউন্সিলর অ্যাকশন নেওয়ার বিষয়ে বলেন দিল্লি নগর নিগমের সমস্ত অ্যাকাউন্ট আমরা দেখেছি। দিল্লির জনগণ যত ট্যাক্স দেয় সেগুলি চুরি হয়ে যাচ্ছে। তিনি বলেছেন, দিল্লি বিধানসভা নির্বাচনে আপ বিদ্যুতের দাম অর্ধেক করার কথা বলেছিল যেটা পূরণ করা হয়েছে। শিলা দীক্ষিতের সময় সকলে অখুশী ছিল কিন্তু এখন সবথেকে সস্তা বিদ্যুতের বিল আসে দিল্লিতে।


  • Advertisement