Advertisement

এলিয়েন এর রহস্য উন্মোচন করার জন্য পর্বত আরোহণ করলেন এই ব্যক্তি

author image
3:46 pm 8 Sep, 2017

Advertisement

অন্য গ্রহের অস্তিত্ব এবং তার অনুসন্ধান মানুষের কাছে রোমাঞ্চকর বিষয়। অন্য গ্রহের জীবন আছে কি না তা খুঁজে বের করতে বিজ্ঞানীরা গত কয়েক বছর ধরে সংগ্রাম করছে। আমেরিকা সহ অনেক উন্নত দেশ এই প্রকল্পে কোটি কোটি টাকা খরচ করছে।

এরই মধ্যে ইউটিউবার্স এলিয়েনের সাথে যুক্ত গোপন তথ্য অনুসন্ধান করতে বেরোয়ে। প্রাণের ঝুঁকি নিয়ে তারা প্রায় 8 হাজার ফুট উঁচু পাহাড়ের ওপর ওঠে। তারা টিকাবু পাহাড়ের চূড়ায় উঠে ফটো আর ভিডিও তৈরি করেছেন। আসলে, টিম ডোয়েল এবং ট্রেসি ডোয়েল একটি ইউটিউব চ্যানেল ‘ইউ.এফ.ও সিকার্স’ চালনা করেন। এর মাধ্যমে তারা এলিয়েন এবং তার সাথে যুক্ত তথ্য শেয়ার করেন।


Advertisement

আমেরিকার নেভাদা মরুভূমির এরিয়া 51 -র সম্পর্কে বলা হয় যে যেখানে এলিয়েনরা লুকিয়ে থাকে। এই জায়গাটি রক্ষা করেন মার্কিন সেনারা। এই কারণে টিম এবং ট্রেসি এই জায়গাটি অনুসন্ধান করেন সেইজন্য তাদের 25 মাইল দূরে অবস্হিত পাহাড় আরোহণ করতে হয়েছে।

ষড়যন্ত্র তত্ত্বের ধারণা অনুযায়ী, এরিয়া 51-এ এলিয়েন এবং তাদের উড়োজাহাজটি রাখা হয়। এই বেস শুধুমাত্র টিকাবু থেকে দেখা সম্ভব। প্রতি বছর বহু পর্যটক এলিয়ানদের দেখার জন্য নেভাদাতে আসেন।

ভিডিওতে সড়ক ও রানওয়েতে অনেক গাড়ি চলতে দেখা গেছে। একটি শক্তিশালী টেলিস্কোপ লেন্স থেকে নেওয়া ছবি এবং ভিডিও দেখা গেছে যে এই স্হানটি বিমান পরীক্ষার জন্য ব্যবহৃত হয়। এখানে জনসংখ্যা খুব কম, কিন্তু 25 মাইল দূরে রয়েছে রেচল শহর।

Advertisement


  • Advertisement