সুনীলের সাথে আরেকজন মেম্বার বয়কট করলো কপিল শর্মার শো

author image
1:27 pm 21 Mar, 2017

Advertisement

সুনীল গ্রোভার ও চন্দন প্রভাকরের সাথে কপিল শর্মার লড়াই এখন সবার সামনে চলে এসছে। সোমবার দ্য কপিল শর্মা শো -র টিম মেম্বারের সাথে নাম শাবানা সিনেমার শুটিং করার কথা ছিল। কিন্তু সুনীল ও চন্দন কপিলের সাথে শুটিং করতে অস্বীকার করে। অনেক প্রচেষ্টার পর দুজনে রাজি না হওয়ায় শুটিং বাতিল করা হয়। এই সময় কপিলকে খুব দুঃখিত দেখাচ্ছিল। অভিনেতা মনোজ বাজপেয়ীর সামনে তিনি কেঁদে ফেলেন।

সূত্র অনুযায়ী কপিল সুনীল ও চন্দনকে অনেকবার ফোন করেছিল। কিন্তু তারা কোনও জবাব দেয়নি। সোনি টিভির তরফ থেকে সিধুজির ওপর কপিল, সুনীল, এবং চন্দনের মধ্যে সমস্যা মেটানোর দায়িত্ব দেওয়া হয়। সিধু সুনীল এবং চন্দনের সাথে ফোনে কথা বলেন। কিন্তু তারা কপিলের সাথে কাজ করতে অস্বীকার করে। সুনীল সিধুকে বলেন, “ব্যক্তিগতভাবে দিল্লিতে এসে তাঁর সাথে দেখা করবেন।”



সুনীল ও চন্দন শুটিং-এ না আসায় কপিল টুইট করে সুনীলের কাছে ক্ষমা চায়। কপিল টুইটে লিখেছিল, “সুনীল গ্রোভার সরি। আমি অজান্তে আপনাকে আঘাত করেছি। তুমি ভালো করে জানো যে আমি তোমাকে কতটা ভালোবাসি। আমিও খুব দুঃখিত ভালোবাসা এবং শুভেচ্ছা সবসময়।”


Advertisement

সম্প্রতি অষ্ট্রেলিয়া ট্রিপের সময় কপিল ভীষণভাবে অপব্যবহার করে চন্দন প্রভাকরের সাথে। প্রথমে সিডনির হোটেলে, তারপর মেলবোর্নে, ফেরার সময় চন্দনের সাথে খুব ঝামেলা করে কপিল। ঘটনাটি বৃহস্পতিবার রাতের।


  • Advertisement