মাত্র দুই রান করে আউট হয়ে যায় পুরো ক্রিকেট টিম

author image
12:39 pm 25 Nov, 2017

Advertisement

ক্রিকেটে অনেকবার, এমন ধরনের রেকর্ড তৈরি হয় যার কারণে আমাদের লজ্জায় পড়তে হয়। এই রকম বহুবার হয়েছে যেমন কোনও রান না করে আউট হয়ে যাওয়া, মাঠে এমন ধরনের ব্যবহার করা যেটা দর্শকরা কখনও কল্পনাও করেননি। যে খেলোয়াড় সবথেকে বেশি রান করে তাঁর জনপ্রিয়তা সবথেকে বেশি হয়। তবে এখন আমরা সবথেকে কম রান করার কথা বলতে যাচ্ছি।

বিসিসিআই মহিলা আন্ডার-19 ওয়ানডে লীগের একটি ম্যাচে পুরো দল মাত্র দুই রান করে আউট হয়ে যায়। এই লজ্জাজনক ঘটনাটি নাগাল্যান্ডের মহিলা ক্রিকেট দলের সাথে ঘটেছে।

মিডিয়া রিপোর্টে বলা হয় যে শুক্রবারে কেরালার গুটুর জে কে কলেজ গ্রাউন্ডে নকআউট ম্যাচ অনুষ্ঠিত হয়। এই ম্যাচে, নাগাল্যান্ড দল প্রথম ব্যাট করে এবং পুরো দল 17 ওভারে মাত্র 2 রান করে।

ব্যাটিং লাইন এতটাই বাজে ছিল যে নাগাল্যান্ড জল 17 ওভারে খেলে মাত্র দুই রান করে। দলের নয়জন ব্যাটসম্যান শূন্য স্কোরে আউট হয়ে যয়। দলটি ব্যাট করে মাত্র এক রান করতে পারে।\

রান করেছেন যে ক্রিকেটার তাঁর নাম হলো মেনকা। এক রান করার জন্য মেনকা 18 বল খেলে।

আরেকটি রান পাওয়া গেছে ওয়াইড বলের কারণে। সুরেন্দ্রেন ছিলেন এমন একজন বোলার যিনি দুই রান দিয়েছেন। কেরালার অধিনায়ক মিনু মানী বল করার সময় কোনও রান না দিয়ে চার উইকেট নেন।


Advertisement

এর আগে নেপালের দল মায়ানমারে বিরুদ্ধে 2006 সালের আগস্ট মাসে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ট্রফি ম্যাচে দুই বলে ম্যাচ জিতে যায়। সেই সময় মায়ানমারের দল 10 রানেই আউট হয়ে যায়।


  • Advertisement