Advertisement

দেশের সবথেকে ধনী পরিবারে বউমা, এনগেজমেন্টে সস্তা পোষাক পড়েছেন

author image
11:24 am 26 Mar, 2018

Advertisement

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির এনগেজমেন্ট ছোটবেলার বন্ধু শ্লোকা মেহতার সাথে গোয়াতে হয়েছে। শ্লোকা হীরের ব্যবসায়ী রাসেল মেহতার ছোট মেয়ে। দুজনের এনগেজমেন্টের ছবি সোশ্যল মিডিয়া ভাইরাল হচ্ছে।

অনুষ্ঠানে নিতা অম্বানী অফ-হোয়াইট এথনিক পোশাক পড়েছিলেন। মুকেশ আম্বানির পড়নে ছিল চেক শার্ট। এই বিশেষ অনুষ্ঠানের জন্য মুকেশ আম্বানির মা কোকিলাবেন গোলাপি রঙের শাড়ি বেছে নিয়েছিলেন।


Advertisement

আকাশ আম্বানি উজার এবং ব্লেজার পড়েছিলেন। শ্লোকা মেহতা রোজ বর্ডার সিমরি গাউন পড়েছিলেন। শ্লোকার এই পোষাক ব্রিটিশ লেবেল নিডল অ্যান্ড থ্রেডের। গাউনের দাম প্রায় 850 পাউণ্ড অর্থাত্ 75 হাজার টাকা।

2017 সালে, বলিউড অভিনেত্রী আলিয়া ভাট গোয়াতে আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে এই ধরনের পোষাক পড়েছিলেন। কিন্তু তার রঙ ছিল কালো।

শ্লোকা জুলাই 2014 সাল থেকে রোজি ব্লু ফাউন্ডেশনের ডিরেক্টর। তিনি কানেক্টারের সহ-প্রতিষ্ঠাতাও। হীরের ব্যবসায়ী রাসেল মেহতা রোজি ব্লু ফাউন্ডেশনের প্রধান। শ্লোকা রাসেল এবং মোনা মেহতার তিন সন্তানের মধ্যে সবথেকে ছোট। শ্লোকার মা মোনাকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের 12,717 কোটি টাকা জালিয়াতির অভিযোগ পলাতক নিরভ মোদির আত্মীয় বলা হচ্ছে।

Advertisement


  • Advertisement