বলিউডে সুযোগ না পেলেও বিহারের এই ছেলে এখন একজন ল্যাটিন আমেরিকান সুপারস্টার

author image
12:53 pm 15 Jan, 2018

Advertisement

বলিউডে প্রায়ই দেখা গেছে হাজার হাজার ছেলে-মেয়েদের মধ্যে প্রতিভা থাকা সত্ত্বেও তারা কোনও সুযোগ পান না। কিন্তু প্রতিভা না থাকা সস্ত্বেও বিখ্যাত ব্যক্তিদের ছেলে-মেয়েরা সব কিছু খুব সহজে পেয়ে যাচ্ছে। এই রকমই গল্প হলো প্রভাকর শারণের।

শারাণেরও স্বপ্ন ছিল বলিউডে নিজের পরিচয় তৈরি করা কিন্তু তিনি কখনও সফল হননি।

বিহারের মতিহরীর ছেলে শারাণ প্রথমে মুম্বাইয়ে আসেন। অন্যান্যদের মতোই তিনিও বেশি কাজ পাননি। তারপর তিনি কোস্টারিকা চলে যান এবং সেখানে গিয়ে প্রেমে পড়েন, বিয়ে করে নেন।



2010 সালে ব্যবসায় ক্ষতি হওয়ার পর তাঁর স্ত্রী তাকে ছেড়ে চলে যান। এরপর তিনি ভারতে ফিরে আসেন। 4 বছর পরে তিনি আবার কোস্টারিকাতে চলে আসেন।একটি সিনেমা তৈরি করার কথা ভাবেন। যেখানে বলিউড এবং কোস্টারিকা দুটোর মিশ্রণ থাকবে। তিনি টেরেসা রদ্রিগেজ সেরাদাস, একজন বিশ্ববিদ্যালয়ের মালিক, শিক্ষাবিদ এবং মানবপ্রেমিকের সাহায্য পান।

তিনি আউটলুক ম্যাগাজিনে সাক্ষাত্কারে বলেন, “তিনি আমার স্বপ্নকে নিজের মত করে নিয়েছিলেন এবং চলচ্চিত্রের জন্য 1.5 মিলিয়ন মার্কিন ডলারের সাহায্য করেছেন।”


Advertisement

এরপর মুক্তি পায় এনরদ্যাদাস : লং কনফিউসান। এটা ছিল শারাণের প্রথম স্প্যানিশ সিনেমা। এই সিনেমায় ছিলেন ন্যান্সি ডোব্লস এবং স্কট স্টাইনার। এই সিনেমাটি ছিল কোস্টারিকাতে বছরের সবচেয়ে বড় এবং সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে অন্যতম। তিনি এখন মার্চ-এপ্রিল মাসের মধ্যে এক চোর দো মস্তিখোর ইংরেজী, হিন্দি এবং ভোজপুরি ভাষায় রিলিজ করার পরিকল্পনা করছেন।

বিহারের একটি ছোট শহরের ছেলে প্রভাকর শারণ এখন কোস্টরিকার মেগা স্টার।


  • Advertisement