কুড়ি বছর ধরে খালি পড়ে রয়েছে এই রহস্যময় ঘর, অভ্যন্তরের চিত্র সম্পূর্ণ আলাদা

author image
1:15 pm 24 Jul, 2017

Advertisement

ফ্রান্সের নর্-পা দ্য কালে অঞ্চলে অবস্হিত এই বাড়িটি বিগত কুড়ি বছর ধরে খালি পড়ে রয়েছে। সম্প্রতি নেদারল্যান্ডের কয়েকজন ফটোগ্রাফার এই বাড়ির অভ্যন্তরের ফটো তুলেছেন। বাইরে থেকে পরিত্যক্ত দেখতে এই বাড়িটির অভ্যন্তরের চিত্র দেখার পর সেটার ওপর বিশ্বাস করা কঠিন।

ফটোগ্রাফার জানিয়েছেন, 1998 সাল থেকে এই রহস্যময় ঘর খালি পড়ে রয়েছে। তবে বাড়ির ভেতরের সমস্ত জিনিসপত্র এখনও সুরক্ষিত রয়েছে। তাঁরা বলেছেন একজন স্থানীয় এস্টেট এজেন্ট এই বাড়িটিকে বিক্রি করছে। বাড়িটির দাম রেখেছে 96 লক্ষ টাকা।


Advertisement

ফটোগ্রাফারদের অনুয়ায়ী ভেতরের চিত্রটি দেখে বিশ্বাস করা সম্ভব নয় যে বাড়িটি 20 বছর ধরে পরিত্যক্ত পড়ে রয়েছে। রান্নাঘর থেকে শুরু করে বেডরুম পর্যন্ত সমস্ত জিনিস একি রকম ভাবে পড়ে রযেছে। 20 বছর আগে যেমন ছিল।



রান্নাঘরের দেওয়ালে ঝোলানো রয়েছে একটি ক্যালেন্ডার যেটা 1988 সালের। ফটোগ্রাফার বাড়ির আসল মালিককে খোঁজার চেষ্টা করেছেন। কিন্তু তাঁর বিষয়ে কোনও খবর পাওয়া যায়নি।

কিন্তু অবাক করার বিষয়টি হলো এই বাড়িটি এত বছর ধরে কেন খালি পড়ে রয়েছে। বাড়িটির ছবি দেখলেই বুঝতে পারবেন 20 বছর ধরে বন্ধ পড়ে থাকা বাড়িটির অভ্যন্তরের সামগ্রী এখনও ঠিকঠাক রয়েছে।


Advertisement

ইমেজ সোর্স : Dailymail


  • Advertisement