Advertisement

আমিরের মহাভারতের প্রযোজনা করবেন মুকেশ আম্বানি: পাঁচটি বিষয় সম্পর্কে জেনে রাখুন

author image
1:26 pm 22 Mar, 2018

Advertisement

বর্তমানে আমির খান ‘ঠগস অফ হিন্দুস্তান’-এ ব্যস্ত। তাঁর পরবর্তী প্রোজেক্ট হলো ‘মহাভারত’। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানি ‘মহাভারত’ প্রযোজনা করবেন।

মুকেশ আম্বানি মিডিয়া কোম্পানীর ভায়াকম 18-এ শেয়ারহোল্ডার। এ ছাড়াও তিনি ইরোস এন্টারটেনমেন্ট এবং একতা কাপুরের প্রোডাকশন হাউজ বালাজিতেও বিনিয়োগ করেছেন। অনুমান করা হচ্ছে যে, একটি নতুন প্রোডাকশন হাউজে অধীনে আম্বানি ‘মহাভারত’ প্রযোজনা করবেন। এই ছবিটির সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য সম্পর্কে জেনে রাখুন।

1. এই প্রোজেক্ট 5 টি চলচ্চিত্রের সিরিজ হিসাবে তৈরি করা হবে

আমিরের এই সিনেমা ভারতের কাছে ‘লর্ড অফ রিংস’ বা ‘গেম অফ থ্রোনস’-এর মতো প্রবাদপ্রতিম হয়ে উঠতে পারে।

2. সিনেমাটি পরিচালনা করবেন একসঙ্গে একাধিক পরিচালক

‘মিড ডে’-র রিপোর্ট অনুযায়ী, আমির খানের অনের পরিচালকদের নির্দেশনার দায়িত্ব দেবেন। সিরিজের প্রথম চলচ্চিত্র পরিচালিত করবেন আডবায়েত চন্দন, যিনি আমির খান এর ‘সিক্রেট সুপারস্টার’ এর সাথে কাজ করছেন।

3. ছবিতে আমির খানের ভূমিকা


Advertisement

নির্মাণ এবং পরিচালনার পাশাপাশি আমির খান কাজও করবেন। তবে তিনি কোন ভূমিকায় থাকবেন সে বিষয় এখনও জানা যায়নি। অনুমান করা হচ্ছে যে তিনি কৃষ্ণের ভূমিকায় থাকবেন।

4. এই সিনেমা দিয়ে বলিউডে ফিরে আসবেন ইমরান খান

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আমির খানের ভাগ্নে ইমরান খানও এই চলচ্চিত্রের সাথে তাঁর প্রত্যাবর্তন করবেন। ছবিতে তাঁর ভূমিকা কি হবে এখনো জানা যায়নি। 2015 সালে ‘কত্তী বাটী’ ছবিতে ফ্লপ হওয়ার পর থেকে তিনি কোনও সিনেমার অফার পাননি।

5. আমীর খান পরবর্তী 10 বছর ধরে ‘মহাভারতের’ দিকে নজর দেবেন

অমরউজালার রিপোর্ট অনুযায়ী, সম্পূর্ণ করতে 10 বছর সময় ব্যয় করতেও রাজি আমির। কয়েকদিন আগেই মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে অভিনয়ের সুযোগ ছেড়ে দেন আমির। অন্যদিকে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের প্রধান মুকেশ আম্বানির এই চলচ্চিত্রের সাথে খুব আশা রয়েছে।

উপরের সমস্ত তথ্য জানার পর, আমরা নিশ্চিত যে আমির খানের ভক্তরা প্রত্যাশার সাথে অপেক্ষা করছে।

Advertisement


  • Advertisement