8 ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং করার সময় বলিউড অভিনেতারা নিজেদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন

author image
12:27 pm 24 Mar, 2018

Advertisement

বছরের পর বছর বলিউডে অনেক পরিবর্তন এসেছে। ফুলের পিছনে চুম্বনের দৃশ্য থেকে বর্তমানে বোল্ড দৃশ্য, অনেক পরিবর্তন হয়েছে। আগে আমরা পুরোনো হিন্দী সিনেমা পুরো পরিবারের সাথে বসে দেখতামন কিন্তু এখন কোনও ঘনিষ্ঠ দৃশ্য দেখালে চ্যানেল পাল্টাতে হয়।

এখনকার প্রত্যেকটি বলিউডের ছবিতে বোল্ড দৃশ্য রয়েছে। আপনি কি কখনও ভেবেছেন এই ধরনের দৃশ্য অভিনয় করার জন্য কতটা কষ্ট করতে হয়। যখন আমরা কোনও বোল্ড দৃশ্য দেখি তখন দুজনকে দেখি। কিন্তু বাস্তবে এই দৃশ্য শুট করার সময় পুরো কাস্ট এবং ক্রু মেম্বার থাকে।

আমরা সবাই মনে করি এই দৃশ্যগুলি শুটিং করার সময় তারকাদের অনেক মজা হয়। কিনতু এটা তাদের কাছে কঠিন এবং অস্বস্তিকর অভিজ্ঞতা।


Advertisement

এখানে আমরা কয়েকটি সিনেমার বোল্ড দৃশ্যের সম্পর্কে বলতে যাচ্ছি যেটা শুট করার সময় অভিনেতারা নিজেদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন।

1. বিনোদ খান্না ও ডিম্পল কাপাডিয়া

প্রেমধন সিনেমার শুটিং এর সময় বিনোদ খান্না ডিম্পল কাপাডিয়াকে চুম্বন করার দৃশ্য ছিল। ডিম্পলকে চুম্বন করার সময় বিনোদ খান্না নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং পরিচালকের কাট বলার পরেও তিনি নিজেকে থামাতে পারেননি এবং ডিম্পল কাপাডিয়াে চুম্বন করে যাচ্ছিলেন। পরে, মহেশ ভাট এর জন্য ক্ষমা চেয়ে নেন।

2. বিনোদ খান্না এবং মাধুরী দীক্ষিত

দয়াবান সিনেমার শুটিং চলাকালীন বিনোদ খান্নার মাধুরী দীক্ষিতের সাথে চুম্বনের দৃশ্য ছিল। বিনোদ খান্না তাঁর নিয়ন্ত্রণ হারিয়ে পেলেন এবং চুম্বন করে যান।

3. প্রেম নাথ এবং ফারিয়াল



‘দ্য গোল্ড মেডেল’ শুটিং চলাকালীন একটি সিকোয়েন্সে অভিনেত্রী ফারিয়ালকে প্রেমনাথকে উত্যক্ত করার দৃশ্য ছিল এবং বাস্তবে প্রেমনাথ উত্যক্ত হয়ে যান। ফারিয়ালকে জড়িয়ে ধরেন। সেই সময় তাকে ছাড়ানো কঠিন হয়ে পড়ে।

4. জয়া প্রদা ও দীলিপ তাহিল

একটি সিনেমার দৃশ্য শুটিং করার সময় দীলিপ তাহিল বন্য হয়ে যান। সে কারণে জয় প্রদা রেগে যান এবং উচিত শিক্ষা দিয়ে তাকে বোঝান সিনেমার এবং বাস্তব জীবনের মধ্যে পার্থক্য আছে।

5. রঞ্জিত এবং মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিতের সঙ্গে ধর্ষণের দৃশ্যের সময় রঞ্জিত তাঁর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

6. রুশলান মুমতাজ এবং চেতনা পান্ডে

আই ডোল্ট লাভ ইউ সিনেমায় অনেক ঘনিষ্ঠ দৃশ্য ছিল। একটি সিনে রুশলান নিয়ন্ত্রণ হারিয়ে চেতনার কাপড় খুলতে শুরু করেন। পরে তিনি তার আচরণের জন্য ক্ষমা চান।

7. রণবীর কাপুর এবং ইভলিন শর্মা

এভলিন শর্মা সঙ্গে একটি দৃশ্যের শুটিং করার সময় রণবীর কাপুর তার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

8. সিদ্ধার্থ মালহোত্রা এবং জ্যাকলিন ফার্নান্দেজ


Advertisement

চুম্বন দৃশ্য শুট করার সময দুজনেই তাদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।


  • Advertisement