Advertisement

হানি সিংয়ের সম্পর্কে এই 7 আকর্ষণীয় তথ্য আপনি হয়েতো জানেন না

author image
4:03 pm 16 Mar, 2018

Advertisement

ভারত এর সবচেয়ে জনপ্রিয় র্যাপার হানি সিং এর বয়স 35 বছর হয়েছে। 1983 সালের 15 মার্চ পাঞ্জাবের হরিয়রপুরে হানি সিং এর জন্ম হয়েছিল। সম্প্রতি “সনু কে টিট্টু কি সুইটি” র্যাপ করেছিলেন। আজ আমরা আপনাদের হানি সিং জীবনে সম্পর্কে কয়েকটি তথ্য দিতে যাচ্ছি।

1. প্রকৃত নাম

হানি সিংয়ের প্রকৃত নাম হীরদেশ সিং। 2000 সালে নিউ দিল্লির গুরু নানক পাবলিক স্কুল থেকে পড়াশুনা সম্পন্ন করেছেন। তাঁর ইচ্ছা ছিল মিউজিক ডায়রেক্টর হওয়া।

2. দামি ভিডিও

তাঁর সবচেয়ে দামি ভিডিও এখন পর্যন্ত বিখ্যাত গান “ব্রাউন রং”। এই গানের শুটিং হয়েছিল দুবাইতে। যার জন্য খরচ হয়েছিল 100,000 মার্কিন ডলার।

3. বলিউডের সবচেয়ে দামী গায়ক

সুনীল বোহরার সিনেমা ‘মস্তান’ এর গান মুঝে নিট পিলা দে সাজনা-এর জন্য 70 লক্ষ টাকা নিয়েছিলেন। 2012 সালে ইউটিউবে টপ ট্রেন্ডিং তালিকায় দ্বিতীয় স্হানে ছিলেন।

4. সংক্ষিপ্ত অভিনয় জীবন


Advertisement
হানি সিং র্যাপ গান ছাড়াও অনেক পাঞ্জাবি সিনেমায় অভিনয় করেছেন। তিনি মির্জা – দ্য অ্যান্টোড স্টোরি, তু মেরা 22 মে তেরা 22, দ্য এক্সপোজ এবং জোরাওয়ারের মতো পাঞ্জাবি সিনেমাগুলিতে কাজ করেছেন।

5. কেন Yo Yo?

এই প্রশ্নটি সকলের মনে আসে কেন তিনি Yo Yo ব্যবহার করেন। যুক্তরাজ্যে পড়াশোনা করার সময় তিনি তাঁর আফ্রিকান-আমেরিকান বন্ধুদের কাছ থেকে Yo Yo শব্দটি নিয়েছিলেন। এই শব্দের অর্থ হলো আপনার নিজের।

6. সঙ্গীত শিক্ষা

তিনি ট্রিনিটি কলেজ অফ মিউজিক থেকে পড়াশুনা সম্পন্ন করেছেন।

7. গান নিয়ে বিতর্ক

2012 সালে দিল্লি গণধর্ষণের মামলার পর হানি সিংয়ের গানের কিছু লাইন নিয়ে আপত্তি করা হয়। তাঁর গান “পার্টি অল নাইট” নিয়ে সেন্সারের বোর্ডের সাথে সমস্যা হয়। সোশ্যাল মিডিয়া একটি গ্রুপ তাঁর বিরুদ্ধে একটি অনলাইন পিটিশন দায়ের করে নতুন বছরে গুড়গাঁওতে হওয়া কনসার্টের বিরোধিতা করেছিল।

আপনি কি হানি সিং-এর সম্পর্কে মনে করেন। তাকে ভালোবাসবেন না অপছন্দ করবেন? কমেন্ট করে আপনার মতামত জানান।

Advertisement


  • Advertisement