Advertisement

এই বলিউড তারকারা স্বীকার করেছেন ওয়ান নাইট স্ট্যান্ডের কথা

author image
4:44 pm 16 Jan, 2018

Advertisement

কোনও ব্যক্তির সাথে এক রাত কাটানোকে ওয়ান নাইট স্ট্যান্ড বলা হয়। আমাদের দেশে এই প্রবণতা খুব বেশি না এবং সাধারণ মানুষ এই বিষয়ে কম কথা বলেন। তবে যুবকদের মধ্যে এই প্রবণতা আছে। বিশেষ করে বলিউড তারকা এই বিষয়ে কথা বলেন এবং তাদের মধ্যে বিষয়টি সাধারণ।

রণবীর সিং

রণবীর সিং এখন বলিউডের সবচেয়ে বড় নাম। কফি উইথ কারণে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করার কথা বলেছিলেন।

শার্লিন চোপড়া

বলিউডের হট অভিনেত্রী শার্লিন চোপড়ার ছবি বোল্ড ধরনের। শার্লিন তাঁর সাহসী ও অদ্ভুত মনোভাবের জন্য পরিচিত। শার্লিনও ওয়ান নাইট স্ট্যান্ডের কথাটি স্বীকার করেছেন।

ইমরান হাশমী

বলিউডের সিরিয়াল কিসার ইমরানকে প্রায় প্রত্যেকটি সিনেমায় বোল্ড চরিত্রে অভিনয় করতে দেখা যায়। ইমরানেরও ওয়ান নাইট স্ট্যান্ডের অভিজ্ঞতা আছে। তিনি এই কথাটি একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

কৃষ্ণা অভিষেক


Advertisement
বলিউড এবং টিভি অভিনেতা কৃষ্ণ অভিষেক এবং কাশ্মীরা শাহ 2013 সালে বিয়ে করেছিলেন। উভয় স্বামী এবং স্ত্রী ওয়ান নাইট স্ট্যান্ড উপভোগ করেছেন। তবে ভালো জিনিসটি হলো উভয়ে একে অপরকে ভালোবেসে ফেলেন।

কাশ্মীরা শাহ

কাশ্মীরা শাহ বলেছিলেন কৃষ্ণা অভিষেকের সাথে তাঁর সম্পর্ক ওয়ান নাইট স্ট্যান্ডের সাথে শুরু হয়েছিল।

সুয়াশ রায়

বিগ বস এক্স প্রতিযোগী সুয়াশ রায় ওয়ান নাইট স্ট্যান্ডের কথা স্বীকার করেছেন। তিনি বলেছেন এক রাতের জন্য 40 হাজার টাকা পেয়েছিলেন।

সানি লিওনি

আপনি জানার পর অবাক হবেন যে সানি লিওনির ফ্লিং, এবং ওয়ান নাইট স্ট্যান্ড এর অভিজ্ঞতা রয়েছে। এটা ভিন্ন ব্যাপার যে তিনি ওয়ান নাইট স্ট্যান্ড সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement


  • Advertisement