মোবাইল ফোনে মেসেজ চেক করায় স্বামীর আঙুল কেটে ফেলেছেন এক নারী

author image
11:24 am 18 May, 2016


মোবাইল ফোনে মেসেজ চেক করায় স্বামীর আঙুল কেটে ফেলেছেন বেঙ্গালুরুর এক নারী। তিনি রান্না ঘরে ব্যবহৃত ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে স্বামীর হাতে জখম করে দিয়েছেন। জানান হয়েছে যে এই ঘটনা ঘটেছে গত ৪ মে।

স্বামী ও স্ত্রী এ ঘটনার পর একে-অপরের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা করেছেন।

এই রিপোর্টে বলা হয়েছে যে, বেঙ্গালুরুর সুনিতা সিং এবং চন্দ্রপ্রকাশ সিং সাত বছর আগে বিয়ে করেছেন। তিন বছর আগে তাঁরা দুইজনেই বিহার থেকে বেঙ্গালুরুতে এসে বসবাস শুরু করেন। এরপর থেকে ওই শহরেই দুটি ভিন্ন তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন তাঁরা। কিন্তু কিছুদিন আগে সুনিতা নিজের চাকরি ছেড়ে দিয়েছিলেন।

মামলার অভিযোগে চন্দ্রপ্রকাশ জানান, তাঁর স্ত্রী সুনিতা সবসময় মোবাইল ফোনের প্রতি আসক্ত। যার ফলে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ প্রায়ই লেগে থাকত। গত ৪ মে তিনি রাত ১১টায় বাসায় পৌঁছেন। পৌঁছে দেখেন বাসায় রাতের খাবার নেই। স্ত্রীকে প্রশ্ন করে জানতে পারেন, অনলাইনে খাবারের জন্য অর্ডার করা হয়েছে, কিছুক্ষণের মাঝে খাবার পৌঁছে যাবে।


চন্দ্রপ্রকাশ অভিযোগপত্রে উল্লেখ করেছেন যে এই কথাগুলো বলার সময়ও অনিতা ফোনে মেসেজ পাঠাতে ব্যস্ত ছিলেন বলে। এরপর তিনি জোর করে স্ত্রীর মোবাইল ফোনসেট ছিনিয়ে নেন এবং মেসেজ চেক করা শুরু করেন। আর তখনি রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে তাঁর হাতে এলোপাতাড়ি আঘাত করেন সুনিতা।

প্রাণ বাঁচাতে চন্দ্রপ্রকাশ ঘর থেকে দৌড়ে বের হয়ে পাশের এক হাসপাতালে চিকিত্সা নেন।

Popular on the Web

Discussions



  • Co-Partner
    Viral Stories

TY News