উরির সেনা ঘাটিতে জঙ্গি হামলায় মৃত জাওয়ানদের সংখ্যা বেড়ে দাড়ালো 20

author image
2:21 pm 19 Sep, 2016

জম্বু-কাশ্মীরর উরির সেনা ঘাটিতে জঙ্গি হামলায় মৃত জাওয়ানের সংখ্যা বেড়ে দাড়ালো 20 । গতকাল বারাণসীতে গঙ্গার ঘাটিতে শহিদদের দেওয়া হয় শ্রদ্ধাঞ্জলি।

dnaindia

dnaindiai attack

গোয়েন্দাসূত্রে খবর, উরিতে হামলা চালিয়েছে জইশ-ই-মহম্মদ। হামলাস্হল থেকে জঙ্গিদের যে জিনিসপত্র পাওয়া গেছে তাতে খোদাই করা আছে পাকিস্তানের নাম। রবিবারের হামলায় শহিদ হয়েছে 20জন জাওয়ান মিলিটারি। অপারেশনের ডিরেক্টর জেনারেল রণবীর সিং জানিয়েছেন হামলাকরীরা সবাই বিদেশি জঙ্গি জইশ-ই-মহম্মদ সদস্য। প্রায় ছয় ঘন্টা ধরে চলে গুলির লড়াই।

thehindu

thehindu

পাল্টা গুলিতে মৃত্যু হয়েছে 4 জঙ্গীর। নিহত জঙ্গিদের কাছ থেকে পাওয়া গেছে চারটি একে-47 রাইফেল ও চারটি আন্ডার বেরেল গ্রেনেড। যারা হামলা চালিয়েছে তাদের কাছে ছিল প্রচুর অস্ত্রশস্ত্র। গ্রেনেড বিস্ফোরণে আগুন লেগে যায় সেনা ছাউনিতে। পরিস্হিতি সামলাতে আকাশপথে নামানো হয় প্যারা কমান্ডো।


ডিরেক্টর জেনারেল জানিয়েছেন, উরি হামলায় যোগ্য জবাব দেওয়া হবে। পাল্টা জবাব দেওয়ার জন্য তৈরি হচ্ছে সেন বাহিনী। প্রধানমন্ত্রীর সবুজ সংকেত পেলে পরবর্তী পদক্ষেপ নেবে ভারত। স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং তাঁর রাশিয়া সফর বাতিল করেছেন। ডাকা হয়েছে জরুরি বৈঠক।

Discussions



TY News