পশ্চিমবঙ্গের নাম পরিবর্তনে বিরোধিতা করলেন তপন ঘোষ

author image
7:00 pm 16 Aug, 2016


বিখ্যাত হিন্দূ নেতা তপন ঘোষ পশ্চিমবঙ্গের নাম পরিবর্তনের বিরোধিতা করেছেন। শ্যামবাজারে আযোজিত হিন্দু সংহতির এক সমাবেশে তিনি বলেন সরকারকে একটি স্মৃতিস্তম্ভ তৈরি করতে হবে যা ভবিষ্যত প্রজন্মকে দুই বাংলার বিভাজনের সম্পর্কে অবগত করবে। তিনি ন্যাশনাল লাইব্রেরীকে দিল্লিতে স্হান্তারিত করে সেখানে এই স্মৃতিস্তম্ভ প্রতিষ্ঠার কথা বলেছেন।

Ghosh-FB

আজ দুপুর 2 টা র সময় রাজা সুবোধ মল্লিক স্কয়ার থেকে হিন্দু সংহতির সভাপতি তপন ঘোষের নেতৃত্বে শুরু হল 1946’র কলকাতার রক্ষকর্তা শ্রী গোপাল মুখোপাধ্যা’এর স্মরনে ঐতিহাসিক পদযাত্রা।

এই সভায় যোগদান করে প্রায় 10000 সমর্থক। সমর্থকদের মুখে জাতীয়তাবাদী স্লোগানে এলাকা মুখোরিত হয়ে ওঠে। বেলা ঠিক সাড়ে তিনটে’য় নাগাদ হিন্দু সংহতির গোপাল মুখার্জী স্মরন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করলেন সংগঠনের সহসভাপতি এডভোকেট শ্রী ব্রজেন দে।


সুবোধ মল্লিক স্কয়ার থেকে পদযাত্রা শুরু হয়ে শ্যামবাজারে শেষ হয়। শ্যামবাজারে একটি সভার আয়োজন করা হয় সেখানে বক্তব্য রাখেন স্বামী অম্বিকানন্দজী মহারাজ, বিখ্যাত চিত্রপরিচালক বিবেক অগ্নিহোত্রী, হিন্দু জনজাগৃতীর সভাপতি চিত্তরঞ্জন সুরাল এবং হিন্দু সংহতির সভাপতি তপন ঘোষ।

সভায় সংশ্লিষ্ট বিষয়ের উপর বক্তারা তাদের সুচিন্তিত মতামত ব্যক্ত করেন।

বৃষ্টি মাথায় নিয়ে দশ হাজারেরও বেশি সমর্থকের বারংবার জাতীয়তাবাদী স্লোগানে এলাকা মুখরিত হয়ে ওঠে।

Popular on the Web

Discussions



  • Co-Partner
    Viral Stories

TY News