ফের মার্কিন বিমানবন্দরে আটকানো হলো শাহরুখ খানকে

author image
1:32 pm 12 Aug, 2016


এবার নিরাপত্তা পরীক্ষা সংক্রান্ত কারণে লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে আটকানো হল বলিউড সুপারস্টার শাহরুখ খানকে। জিজ্ঞাসাবাদের জন্য মার্কিন অভিবাসন দফতরের অফিসাররা তাকে আটকান।

vagabomb

vagabomb

আজ সকালবেলায় মাইক্রো ব্লগিং সাইট ট্যুইটারে খবরটি শেয়ার করেন।ট্যুইট বলেন বর্তমানে বিশ্ব যে পরিস্হিতির মধ্যে দিয়ে যাচ্ছে তার পরিপ্রেক্ষিতে আমি নিরাপত্তা সংক্রান্ত বিষয়টি বুঝি আর সম্মান করি। কিন্তু প্রতিবার ইউএস ইমিগ্রেশনে আটকানো বিষয়টি দুঃখ দেয়।

এরপর আরেকটি ট্যুইট করে লেখেন এই অপেক্ষার একটি ভালো দিক রয়েছে বেশ কিছু ভালো পোকেমন খুজে পেয়েছি।


ইউএস ডিপার্টমেন্ট অফ স্টেট-এর তরফে অ্যাসিস্টান্ট সেক্রেটারি অফ স্টেট ফর সাউথ অ্যান্ড সেন্ট্রাল এশিয়া, নেহা বিশওয়াল ট্যুইটারে জানান শাহরুখ খানকে এয়ারপোটে অসুবিধায় পরতে হয়েছে বলে তারা অত্যন্ত দুঃখিত,তবে মার্কিন কূটনীতিকদেরও এখন অতিরিক্ত নিরাপত্তার মধ্যে দিয়ে যেতে হচ্ছে।

এই প্রথমবার যে শাহরুখ খানকে মার্কিন বিমানবন্দরে আটক করা হয়েছে তা নয়।

2012 সালে নিউ ইয়র্ক বিমানবন্দরে অভিবাসন কর্মকর্তারা দুই ঘন্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের জন্য আটকানো হয়ে। এর জন্য মার্কিন কাস্টমস এবং সীমান্ত সুরক্ষা কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছিল।

2009 সালে নিউ জার্সির নেওয়ার্ক বিমানবন্দরে তাকে আটকানো হয় কারণ তার নাম কম্পিউটার সর্তকতা লিস্টে বেরিয়ে এসেছিল।তার সফরে আসার সম্পর্কে বিভিন্ন প্রশ্নর সাথে ব্যাগও চেক করা হয়েছিল। এক ঘন্টার জন্য তাকে কোনও ফোন কল করতে দেওয়া হয়নি।

Discussions



TY News