শ্রেয়া সরণ কি ডেট করছেন ব্রাভোকে?

author image
5:51 pm 13 Oct, 2016

মুম্বইয়ের একটি রেস্টুরেন্টের সামনে একসঙ্গে গেখা গেলো দক্ষিণী অভিনেত্রী শ্রেয়া সরণ এবং ক্রিকেটার ডোয়াইন ব্রাভোকে। “তুম বিন 2” সিনেমার একটি মিউজিক ভিডিওতে  নেহা শর্মার সাথে দেখা যাবে  ডোয়াইন ব্রাভোকে।
এর সাথে তিনি একটি ড্যান্স রিয়েলিটি শো “ঝালাক দিখলা জা” তে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করবেন। এরই মাঝখানে তাকে শ্রেয়া সরণের সাথে গোপনভাবে লাঞ্চ করতে গেখা গেলো। আইপিএলের সিজন 4 থেকে রয়েছে তাদের বন্ধু।
  ডোয়াইন ব্রাভো আসন্ন এই রোমান্টিক ফিল্মের জন্য  ‘জ্যাগার বোমা’ শীর্ষক একটি গান রেকর্ড করেছেন। এছাড়া তাকে এই ফিল্মের অন্যান্য অভিনেতা নেহা, অসিম গুলাটি এবং আদিত্য সীলের সাথে একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে।
শ্রেয়া সরণকে শেষবার “দৃশ্যয়াম” সিনেমায় অজয় ডেভগানের বিপরীতে দেখা গিয়েছিল। যার মালয়ালাম রিমেক যথেষ্ঠ জনপ্রিয় হয়েছিল।
ভারতীয় সিনেমায় নিজের স্হান ঠিক রাখার জন্য কঠিন চেষ্টা করছেন শ্রেয়া। তিনি প্রায় এক দশক ধরে তেলুগু সিনেমা নিজের আধিপত্য বজায় রেখেছেন। বহুবার বহুজনের সাথে সম্পর্কে জড়িয়েছেন কিন্তু কখনও প্রকাশ্যে আসেননি। এইবার তাকে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ড্যারেন ব্রাভোর সাথে দেখা গেলো।

Discussions



TY News