9 জন অভিনেত্রীর গোপন তথ্য জানুন

5:12 pm 29 Nov, 2016


চলচ্চিত্র জগতে ব্যক্তির জীবন চাকচিক্য ভরা থাকে। সেলিব্রিটিদের পেছনে থাকে তাদের হাজার হাজার ভক্ত। ডিজাইনার জামাকাপড়,দামী অলঙ্কার সব দিক দিয়ে তারা পরিপূর্ণ। প্রতি রাতে আসর বসে নামী দামী মানুষের সাথে। কিন্তু এই সবই ইন্দ্রজাল, অর্থ এবং খ্যাতি নয়। বিখ্যাত হওয়ার জন্য একটা মূল্য দিতে হয়। সেই মূল্য দিতে গিয়ে তাদের ব্যাক্তিগত জীবনের ছোটখাটো বিষয়গুলি বিশ্বের সকলের সামনে চলে আসে।

অনেক সময় তারা তাদের জীবনের গোপন তথ্যগুলি লুকিয়ে রাখেন। কারণ এই ধরনের গোপন তথ্য তাদের সবকিছু নষ্ট করে দিতে পারে। এবার দেখেনিন 9 জন অভিনেত্রীর জীবনের 9 টি গোপন তথ্য-

1. মেগান ফক্স

‘ট্রান্সফরমারস’ সিনেমার “hot babe” মেগান ফক্স নিংসন্দেহে সুন্দর অভিনেত্রীদের মধ্যে একজন। কিন্তু তার একটা বদ অভ্যাস আছে তিনি কখনও টয়লেট ফ্লাশ করেন না।

2007 সালে এক সাক্ষাত্কারে ফক্স জানান যে তিনি ব্যক্তিগত জীবনে খুবই অপরিষ্কার। জামাকাপড় খুলে যেখানে সেখানে ফেলে দেন, টয়লেটে ফ্লাস করেন না। তিনি বলেন তার গায়ে দুর্গন্ধ হয়ে অনেক। ‘ট্রান্সফরমারস’ সিনেমায় আভিনয়ের সময় তিনি যে জামাটি পড়েছিলেন তাতে খুব দুর্গন্ধ করছিল।

2. অ্যাঞ্জেলিনা জোলি

প্রাক্তন মিসেস. পিট তার কর্মজীবনে অনেক খ্যাতি অর্জন করেছেন। লারা ক্রফট থেকে মিসেস স্মিথ হওয়া পর্যন্ত চলচ্চিত্র জগতে তার পছন্দ সবসময় গতিশীল রয়েছে। অনেকেই হয়েতো জানেন না এই সাহসী অভিনেত্রী সিনেমায় অনুমোদনের জন্য নগ্ন হয়েছেন।

‘দ্য অরিজিনাল সিন’ সিনেমায় তিনি স্নান করার দৃশ্যে নগ্ন হয়েছিলেন। এখন তার আসন্ন সিনেমা বাই দ্য সি সিনেমায় নগ্ন হওয়ার ব্যপারে উদ্বিগ্ন রয়েছেন।

এই ছবিতে তিনি প্রথম নগ্ন হবেন। তার বিপরীতে রয়েছেন তার স্বামী ব্র্যাড পিট।

ছয় সন্তানেন মা অ্যাঞ্জেলিনা জোলিকে বহুবছর পর আবার সিনেমায় নগ্ন হতে দেখা যাবে।

3. শিল্পা শেট্টি

শাট আপ এন্ড বাউন্স অভিনেত্রী শিল্পা শেট্টির সুন্দর চেহারা সকল মহিলার কাছে একটা স্বপ্ন। স্ত্রী ও মা হওয়ার পরও তার ফিটনেসে কোনও ব্যাঘাত আসেনি। একটি ডান্স প্রোগ্রামের বিচারক হওয়ার সাথে তিনি বিভিন্ন পণ্য এনডস করেন।

হয়েতো সকলে ভুলে গেছেন মিসেস কুন্দ্রা হওয়ার আগে তার বহু জনের সাথে সম্পর্ক ছিল। 1997 সালে খিলাড়ি নম্বর 1, অক্ষয় কুমারের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

শুধু তাই নয়, রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী শিল্পা শেট্টির ওপর তার বিয়ের ভাঙ্গার অভিযোগও করেছিল। রাজ কুন্দ্রা তার নবজাত শিশুকে পরিত্যাগ করে শিল্পা শেট্টিকে বিয়ে করেছিলেন।

4. সোনাক্ষি সিনহা

দাবাং গার্ল সোনাক্ষি সিনহা এখন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। সিনেমায় তার অভিনয়ের জন্য বহুবার তিনি লাইমলাইটে থাকেন। সিনেমায় আসার আগে তিনি তার ওজনও কমিয়েছেন।

সম্প্রতি তাকে নিয়ে একটি কথা খুবই চর্চিত হচ্ছে। তিনি শত্রুঘ্ন সিনহা এবং রিনার সন্তান। তার মা পুনম সিনহা নয়।

শত্রুঘ্ন সিনহা -র প্রথম সিনেমা ‘কালিচরণ’ -তার অভিনেত্রী ছিলেন রিনা। তারা একে অপরের প্রেমেও পড়েন। কিন্তু শেষ পর্যন্ত এই প্রেম বিয়েতে পরিণত পায়নি। পরে শত্রুঘ্ন সিনহা পুনম সিনহাকে বিয়ে করেন।

অনেকেই মনে করেন সোনাক্ষি সিনহা শত্রুঘ্ন সিনহা এবং রিনার সন্তান।

blogspot

blogspot

5. মাইলি সাইরাস

হলিউডের প্রাক্তন হানা মন্টানা তরুণ বয়স থেকেই অভিনয় করতে শুরু করেন। টিন চয়েস অ্যাওয়ার্ডস এ তার পোল ডান্স কুখ্যাত হয়েছিল। মাইলি সবসময় পেজ 3 -এ শিরোনামে থাকেন।

বিভিন্ন হাস্যকর বিষয়ের সাথে তিনি যুক্ত থাকেন। একটি পার্টিতে 16 বছর বয়সের আদম সান্কমানত এর সাথে তাকে লেপ ডান্স করতে দেখা যায়। এই ঘটনা়টি ঘটেছিল 2009 সালে। একটা কিশোরের সাথে এই ধরনের অভদ্র নাচ দেখে প্রত্যক্ষদর্শীরা স্তম্ভিত হয়ে গিয়েছিলেন।

6. ক্রিস্টেন স্টুয়ার্ট

মনে হয় এই কম বয়সী অভিনেত্রীর মধ্যে কিছু ভুল রয়েছে। ‘Twilight’ এর এই ছোট্ট তারকা বিখ্যাত হয়েছিলেন রবার্ট প্যাটিনসন এর সাথে ডেটিং করার পর তারপর তাকে ঠকানোকে নিয়ে,তাকে লেসবিয়ানও মনে করা হয়।

একটি সাক্ষাত্কারে স্টুয়ার্ট এর মা জানায় যে তার কন্যা মেয়েদের প্রতি একটু বেশি আকৃষ্টতা আছে। রবার্টের সাথে ব্রেকআপ হওয়ার আগে তিনি তার সহকারী অ্যালিসিয়া কারগিলির সাথে সম্পর্কে ছিলেন। এই খবরটা তার ভক্তদের ভাবতে বাধ্য করেছিল যে রবার্টের সাথে তার এই সম্পর্ক শুধুমাত্র সিনেমার মার্কেটিং করার জন্য করা হয়েছিল।

7. কঙ্গনা রানাওয়াত

কুইন সিনেমার পর তিনি সকলের হৃদয়ের কুইন হয়ে গিয়েছিলেন। বলিউডে তার এন্ট্রি বহু সময় পরে হয়েছিল। কুইনে তার অভিনয় সকলকে চমকে দিয়েছিল রাতারাতি তিনি স্টার হয়ে গিয়েছিলেন।

এর আগে তার সম্পর্ক ছিল আদিত্য পাঞ্চোলির সাথেন প্রকাশ্যে তাদের ঝগড়া করতেও দেখা গেছে। একের পর এক তার নাম জড়িয়েছে আধ্যায়ান সুমন,হৃতিক রোশনের সাথে।

8. মেরিলিন মনরো

মেরিলিন মনরোকে বিশ্বের সবথেকে সুন্দরী মহিলা মনে করা হয়। কিন্তু তার জীবনে ছিল অস্হিরতা। দারিদ্র পরিবারে তার জন্ম হয়। রাষ্ট্রপতি ও তার ভাইয়ের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তার মৃত্যু ছিল অপ্রাকৃত।

একটি ম্যাগাজিনের ইন্টারভিউতে তাকে জিজ্ঞাসা করা হয় তিনি বিছানায় কি পড়ে থাকেন, তিনি উত্তর দেন “চ্যানেল নং 5″।

অনেকেই জানেন না হয়েতো মনরো ও তার সমসাময়িক শার্লি টেম্পল এবং জুডি গারল্যান্ডরা নিজের আবেগকে নিয়ন্ত্রণ করার জন্য ড্রাগস নিতেন।

তাঁর স্মৃতিকথায় শার্লি টেম্পল বলেন যখন পরিচালক তাকে বাস্তবানুগভাবে কাঁদতে বলতেন তখন তাকে মৃত পোষা প্রাণীর কথা ভাবতে বলতেন।

9. মালাইকা অরোরা খান

মিসেস আরবাজ খান বলিউডে সবচেয়ে সুন্দরী অভিনেত্রী এই বিষয়ে কোনও সন্দেহ নেই। তিনি একজন একনিষ্ঠ স্ত্রী,ভালো নৃত্যকার এবং একজন যত্নশীল মা।

এর সাথে তিনি তার হৃদয়কেও বোঝেন। যখন অর্জুন কাপুর অর্পিতা খানকে ডেট করছিল তখন তার ফাঁকেই অর্জুন ও মালাইকার মধ্যে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল।

যখন এই খবরটি সর্বত্র ছড়িয়ে পড়েছিল তখন খান পরিবারের থেকে অর্জুন কাপুর সড়ে পড়েন এবং আরবাজ খান ও তার স্ত্রীর মধ্যে সবকিছু ঠিকঠাক হয়ে যায়।

Discussions