পাকিস্তানি অভিনেতাদের সমর্থনে এলেন সালমান খান

11:50 am 1 Oct, 2016


গতকাল ‘বিইং হিউম্যান’ র গয়না লঞ্চের প্রোগ্রামে বলিউড সুপারস্টার সালমান খান বলেন, পাকিস্তানী শিল্পীদের সঙ্গে সন্ত্রাসবাদীদের মতো ব্যবহার করা উচিত নয়। সন্ত্রাস এবং শিল্পকে একসাথে যুক্ত করা উচিত নয়। ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের পর বৃহস্পতিবার ইন্ডিয়ান মোশন পিকচার প্রযোজক অ্যসোসিয়াশন একটি প্রস্তাব পাশ করে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করে দিয়েছে।

পাকিস্তানী অভিনেতাদের ওপর নিষেধাজ্ঞা বিষয়ে সম্পর্কে যখন সালমান খানকে জিজ্ঞাসা করা হলো তখন তিনি বল্লেন, “পাকিস্তানি শিল্পীরা সন্ত্রাসী নন। সন্ত্রাসবাদ ও শিল্প দুটি ভিন্ন বিষয়। ভারতীয় সেনার দ্বারা করা এই কাজ সঠিক। কারণ এটা সন্ত্রাসবাদের বিরুদ্ধে। কিন্তু তিনি বলেন আমার মনে হয় এই সময় আমরা যদি শান্তি ও সম্প্রীতিতে থাকি তা আমাদের জন্য ভালো হবে বিশেষ করে সাধারণ মানুষের জন্য।”

বলিউড অভিনেতা সালমান খানের এই ধরনের বক্তব্যের পর এমএনএস প্রধান রাজ ঠাকরে তার সমালোচনা করে বলেন, “সালমান খান হল tubelight flickers. আমাদের অবশ্যই বুঝতে হবে যে আমাদের সৈন্যরা সীমান্তে থেকে আমাদের রক্ষা করছে। পাকিস্তান বা তাদের সৈন্যদের সাথে তাদের কোন ব্যক্তিগত শত্রুতা নেই। কিন্তু সীমান্তে তারা মারা যাচ্ছেন। তাদের ওপর গুলি ছোঁড়া হচ্ছে। আর এই গুলি ফিল্মি নয় আসল।”

Discussions